শাবিতে আইকিউএসি এর কর্মশালা অনুষ্ঠিত

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউসনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সংক্ষেপে (আইকিউসিএ) এর আয়োজনে “ওয়ার্কসপ অন পোস্ট সেল্ফ অ্যাসেসমেন্ট ইমপ্রুভমেন্ট প্ল্যান” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের নিচতলায় “আইকিউএসি” এর কার্যালয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এসময় আরও উপস্থিত ছিলেন আইকিউএসির পরিচালক অধ্যাপক ড.আবদুল আউয়াল বিশ্বাস, কর্মশালার রিচার্চ পারসন অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান, আইকিউএসির কো-অর্ডিনেটর অধ্যাপক মো. আশরাফুল আলমসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তা।

প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রাকে সময়পোযোগী ও ত্বরান্বিত করতে “ওয়ার্কসপ অন পোস্ট সেল্ফ অ্যাসেসমেন্ট ইমপ্রুভমেন্ট প্ল্যান” শীর্ষক কর্মশালা অনন্য ভূমিকা রাখবে। এই বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রাকে সামনে এগিয়ে নিতে ইতোমধ্যে সল্পমেয়াদী, মধ্যমেয়াদী ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা করা হয়েছে। পরিকল্পনা গুলো শিক্ষা, গবেষণা, গবেষণাগার ও অবকাঠামোগত। পরিকল্পনা গুলো বাস্তবায়নের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

শেয়ার করুন