ব্রিগেডিয়ার মালিকের গ্রন্থ ‘সফলতা’র মোড়ক উন্মোচন রোববার

সিলেটের সকাল রিপোর্ট :: জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার (অব.) আব্দুল মালিকের গ্রন্থ ‘সফলতা’ এর মোড়ক উন্মোচন রোববার নগরীর দরগাহ গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

বিকেল ৫টায় শুরু হওয়া মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক।

লেখক পরিচিতি নিয়ে কথা বলবেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের পাবলিসিটি সেক্রেটারী ও সাংবাদিক আবু তালেব মুরাদ। পুস্তক পরিচিতি তুলে ধরবেন মাসিক গোলাপকুঁড়ির সম্পাদক মুহাম্মদ মুনতাসির আলী।

অনুষ্ঠানে সম্মানিত আলোচকবৃন্দের বক্তব্য রাখবেন- সাংবাদিক ও গবেষক আব্দুল হামিদ মানিক, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ফরিদ উদ্দিন আহমেদ, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখবেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট এর চীফ কনসালটেন্ট কার্ডিওলজিস্ট প্রফেসর ডা. ফজিলা-তুন-নেছা মালিক।

বইটিতে লেখক জীবনে সফল ও সুখী হতে হলে কী কী করা উচিত তা সংক্ষেপে উল্লেখ করেছেন। একই সাথে সফলতার সাথে প্রাসঙ্গিক কিছু বিষয় অর্থাৎ শিক্ষা, স্বাস্থ্য, শরীর, মন, নৈতিকতা ও মানবিক গুণাবলী বিকাল ও আলোকিত মানুষ হতে বিভিন্ন ধর্মের মর্মকথা তিনি বইয়ে তুলে ধরেছেন।

প্রকাশনা অনুষ্ঠানকে সফল করতে সকলের উপস্থিতি কামনা করেছেন বইটির লেখক ব্রিগেডিয়ার (অব.) আব্দুল মালিক।

শেয়ার করুন