ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন খালেদা জিয়া : মাওলানা ইসহাক

ছাতক প্রতিনিধি :: খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ‘২০ দলীয় জোটের নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে জেলে আটকে রাখা হয়েছে। ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন খালেদা জিয়া।’

বুধবার বিকেলে শহরের লাকি কমিউনিটি সেন্টারে ছাতক পৌর শাখার উদ্যোগে খেলাফত মজলিসের প্রতিষ্টাবার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মাওলানা ইসহাক বলেন, ‘দেশে বর্তমানে অরাজকতা চলছে। সুষ্ট নির্বাচন হলে সরকার ক্ষমতায় থাকতে পারবে না।’

তিনি বলেন, ‘২০ দলীয় জোটে আছি এবং থাকবো। নির্বাচন ও আন্দোলন সম্মিলিত ভাবে চালিয়ে যাবো। খেলাফত মজলিসের মাধ্যমে এ দেশে ইসলামী হুকুমত কায়েম হবে ইনশাহআল¬াহ। দেশে হত্যা-গুম, নৈরাজ্য ও লুট-পাটের মহোৎসব চলছে। নির্বাচন কমিশন নির্বাচন লীগে পরিনত হয়েছে। ভোট কেন্দ্র দখল করে প্রহসনের নির্বাচন করা সরকারের এ পরিকল্পনা কখনো বাস্তবায়ন হতে দেয়া যাবে না।’

দেশের বর্তমান পরিস্থিতি উলে¬খ করে তিনি বলেন, ‘সরকারের সাথে থেকেই স্বৈরাচার এরশাদ বলেছেন তার শাসনের সময়ে যদি দেশের অবস্থা এমন হতো তবে তিনি আত্মহত্যা করতেন। এতেই স্পষ্ট দেশের বারোটা বাজিয়ে দিয়েছেন শেখ হাসিনা।’

পৌর খেলাফত মজলিসের সভাপতি মাওলানা ফরিদ আহমদের সভাপতিত্বে এবং সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ফারুক আহমদ ও হাফেজ নুরে আলমের যৌথ পরিচালনায় অনুষ্টিত প্রতিষ্টাবার্ষিকী সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন খেলাফত মজলিসের সিনিয়র যুগ্ম মহাসচিব আলহাজ্ব মাওলানা শফিক উদ্দিন।

বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা মজলিসের সভাপতি মাওলানা ইমাম উদ্দিন, সহ-সভাপতি মাওলানা ফজলুর রহমান, সহ-সভাপতি মাওলানা সদরুল আমিন, সিলেট মহা নগরীর সহ- সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল হান্নান, সুনামগঞ্জ জেলা সেক্রেটারী মাওলানা খলিল আহমদ, সহ-সেক্রেটারী মাওলানা আকিক হোসাইন, বোরহান উদ্দিন জসিম, শায়েখ সিদ্দিকুর রহমান, মাওলানা আব্দুল কাদির প্রমূখ। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন নুরে আলম ও ইসলামী সংঙ্গীত পরিবেশন করেন আহমেদ মোস্তফা।

সম্মেলনে মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আক্তার হোসেন, মাওলানা ফারুক আহমদ, হাফিজ আবু সাঈদ, মাওলানা মোস্তফা কামাল, মাওলানা আব্দুল গফ্ফার, মাওলানা আবুবক্কর সিদ্দিক, মাওলানা ইসলাম উদ্দিন, হাফিজ আব্দুল হাই, মাওলানা আনোয়ার হোসেন, হাফিজ সাঈদ আহমদ, মাওলানা মুহিবুর রহমান, হাফিজ আব্দুল কায়ুম, মাওলানা মঞ্জুর আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

সম্মেলনকে ঘিরে বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে দুপুর থেকে বিভিন্ন এলাকার নেতা-কর্মীরা মিছিল সহকারে সম্মেলনস্থলে এসে যোগদান করেন।

 

শেয়ার করুন