আরজে হিসেবে অভিষেক হচ্ছে মিথিলার

বিনোদন ডেস্ক :: এবার রেডিওতে আরজে হিসেবে অভিষেক হচ্ছে অভিনেত্রী মিথিলার। কয়েক মাস আগে এর ঘোষণা দিয়েছেন তিনি।

তিনি জানান, আগামী ৪ এপ্রিল থেকে প্রতি বুধবার রেডিও স্বাধীনে সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত ‘বেড়ে ওঠার গল্প’ শিরোনামের একটি অনুষ্ঠান নিয়ে থাকবেন তিনি।

ব্র্যাক ও রেডিও স্বাধীনের যৌথ প্রযোজনায় শুরু হচ্ছে এ অনুষ্ঠান। এতে শিশুর প্রারম্ভিক বিকাশ নিয়ে কথা বলবেন মিথিলা। অনুষ্ঠানে সংশ্লিষ্ট বিশেষজ্ঞরাও যোগ দেবেন।

এ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘শিশুদের মানসিক বিকাশের বিষয়ে কেউ তেমন ভাবে না। শিশুর বিকাশ ও বৃদ্ধির মধ্যে কিন্তু পার্থক্য আছে। আমরা মা-বাবারা ভাবি, শিশু শারীরিকভাবে বেড়ে উঠলেই সব স্বাভাবিকভাবে এগোয়। তাদের বিকাশের দিকে আমরা কতজনই বা নজর দিই? এসব বিষয়ে স্পষ্ট ধারণা দিতেই আমরা কথা বলব এ অনুষ্ঠানে।

মূলত এটি সমাজের শিশুর বেড়ে ওঠার গল্প নিয়ে তৈরি হচ্ছে। এমন একটি অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হতে পেরে আমিও আনন্দিত।’ এদিকে পেশাগত কারণে খুব একটা নাটকে দেখা যাচ্ছে না মিথিলাকে।

এ প্রসঙ্গে তিনি জানান, ‘বেশ কিছুদিন ধরে অভিনয় করা হচ্ছে না। বাইরে ছিলাম বেশ কিছুদিন। এর মধ্যে অনেক কাজেরই প্রস্তাব এসেছে। কিন্তু সময়ের কারণে করা হয়নি। তবে ঈদের বেশ কিছু নাটকের গল্প নিয়ে কথা হচ্ছে।

সব কিছু ঠিক থাকলে সেগুলোতে অভিনয় করাা হবে।’ অভিনয়ের পাশাপাশি গানও গেয়ে থাকেন এই অভিনেত্রী। আপাতত নতুন কোনো গান নিয়ে কাজ করছেন বলে জানিয়েছেন অভিনেত্রী ও গায়িকা মিথিলা। আপাতত অভিনয় ও পেশাগত দায়িত্ব নিয়ে ব্যস্ত থাকবেন বলে জানান।

শেয়ার করুন