আজ সিলেট স্টেডিয়াম মাতাবেন জেমস, সোলস, দলছুট আর মমতাজ

মতবিনিময় করছেন সংস্কৃতি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব-ছবি এইচ এম শহিদুল ইসলাম

সিলেটের সকাল রিপোর্ট ॥ সিলেটের আয়োজিত আজ রোববারের কনসার্ট আয়োজন নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এর অতিরিক্ত সচিব আবদুল মান্নান ইলিয়াস। শনিবার রাতে তিনি সিলেট জেলা স্টেডিয়াম পরিদর্শন শেষে তিনি জানান, অনেক বাধা পেরিয়ে সরকার যে সাফল্য অর্জন করেছে তার উদযাপনে একটু ভিন্ন মাত্র যোগ করতেই তারা এই আয়োজন করেছেন। এ সময় তিনি আরো বলেন, তরুণরাই বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে। জঙ্গিবাদসহ বিভিন্ন অবক্ষয়, অপংস্কৃতি থেকে ইতিবাচক জীবন চর্চার দিকে ধাবিত করতেই সরকারের এই ব্যতিক্রম আয়োজন। তরুণরা যদি বিশুদ্ধ সংস্কৃতি চর্চায় উদ্দীপ্ত হয়ে এগিয়ে আসে তাহলে বাংলাদেশে কোনো অপসংস্কৃতির ঠাঁই হবে না। তিনি আরো বলেন, দেশের আটটি বিভাগে এমন কনসার্ট হবে। আর সিলেট দিয়ে সেই কনসার্টের সূচনা হচ্ছে। সবার জন্য উন্মুক্ত কনসার্টের ফাঁকে কিছু সময়ের জন্য ক্রিকেট ফাইনাল খেলা দেখারও সুযোগ করে দেয়া হবে বড় পর্দায়।
তিনি জানান, বিশিষ্ট সংগীতশিল্পী জেমস, সোলস, জনপ্রিয় ব্যান্ড দলছুট ও ফোক স¤্রাজ্ঞী মমতাজ আজ রোববার সিলেট মাতাবেন। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে ‘অগ্রযাত্রায় দুর্বার বাংলাদেশ’ কনসার্টটি আয়োজন করেছে বলে জানান তিনি।

কনসার্টের জন্য প্রস্তুত করা হয়েছে মঞ্চ-ছবি এইচ এম শহিদুল ইসলাম

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবোজিৎ সিনহা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী, বীর বিক্রম ইয়ামিন চৌধুরী ক্রীড়া চক্রের সেক্রেটারী গোলাম জামিল চৌধুরী জাবু, বিশিষ্ট সাংবাদিক আল আজাদ, সাংবাদিক আবু তালেব মুরাদ প্রমুখ।

 

শেয়ার করুন