হবিগঞ্জ আইনজীবী সমিতিকে পুবালী ব্যাংকের ৫ লাখ টাকা অনুদান

sdr

সিলেটের সকাল ডেস্ক:: হবিগঞ্জ আইনজীবী সমিতির নবনির্মিত ভবনে কম্পিউটার ও সিসি ক্যামেরা স্থাপনের জন্য পাঁচ লাখ টাকা অনুদান করেছে পূবালী ব্যাংক।
আজ রোববার আইনজীবী নেতৃবৃন্দের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন পূবালী ব্যাংকের সিলেট প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক বি.এম শহীদুল হক ও মৌলভীবাজার অঞ্চলের উপমহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান দিলীপ কুমার পাল।

এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আফিল উদ্দিন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেড সিলেট প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক বি.এম.শহীদুল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান দিলীপ কুমার পাল, সাবেক এমপি চৌধুরী আব্দুল হাই এডভোকেট, হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি এডভোকেট ফারুকুর রহমান মহালদার, সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, এডভোকেট আব্দুল মুতালিব চৌধুরী, পূবালী ব্যাংক লিমিটেডের আঞ্চলিক আইন কর্মকর্তা মোহাম্মদ আবু তাহের। অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট ঈমান উল্লাহ এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন হবিগঞ্জ পূবালী ব্যাংক লিমিটেডের বার লাইব্রেরী শাখার ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান।
সভাপতি তার বক্তব্যে বলেন, পূবালী ব্যাংক ৫ লক্ষ টাকা প্রদান করে সামাজিক দায়বদ্ধতায় কাজ করেছে যা হবিগঞ্জের প্রায় ২০ লক্ষ মানুষের উপকারে আসবে। তিনি পূবালী ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, পূবালী ব্যাংকের জন্মই হয়েছিল বাঙালীদের সেবা ও অর্থনৈতিক সহযোগিতা করার জন্য। পূবালী ব্যাংকের একটি বিশেষ ঐতিহ্য আছে। সেই ঐতিহ্য নিয়েই আমরা কাজ করি। আমরা সামাজিক দায়বদ্ধতায়ও কাজ করি।

শেয়ার করুন