সিলেট-৩ আসনে এমপি কয়েসকে মনোনয়ন না দেয়ার আহ্বান

দক্ষিণ সুরমা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

সিলেটের সকাল রিপোর্ট: সিলেট-৩ আসনে বর্তমান এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীকে মনোনয়ন না দিতে আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্বের প্রতি আহ্বান জানিয়েছে দক্ষিণ সুরমা আওয়ামী লীগের একাংশ।
বুধবার দুপুরে নগরীর একটি হোটেলে এক জণাকীর্ণ সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে  দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ নিয়ে গঠিত এ আসনের এমপি’র প্রতি নানা বিষোদগার করে বলা হয়, তার হাতে এ আসন কোনভাবেই নিরাপদ নয়। সংবাদ সম্মেলনে বর্তমান এমপিকে ‘রাজাকার পুত্র’ হিসাবে অভিহিত করে বলা হয়, আগামীতে এ আসনে তাকে মনোনয়ন দেয়া হলে তারা এ নিয়ে বিকল্প চিন্তা করবেন। মাহমুদ উস সামাদের বিপরীতে এ আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল এবং যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব-এর মধ্যে যে কাউকে দলের মনোনয়ন দেয়ার দাবি তুলেন তারা।
সংবাদ সম্মেলনে দক্ষিণ সুরমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী রইছ আলীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন যুগ্ম সম্পাদক সাহেদ হোসেন।

শেয়ার করুন