সিলেটে পূবালী ব্যাংকের ২দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

সিলেটের সকাল ডেস্ক :: পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিস আয়োজিত ‘ইএসআরএম, সাস্টেন্যাবল ফাইনান্স, ফিনান্সিয়াল ইনক্লুশন, এসএমই ফাইনান্সিং ও ঋণ প্রস্তাব’ বিষয়ক ২দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন হয়েছে।

শনিবার বন্দরবাজারস্থ পূবালী ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সমাপনি দিনের কর্মশালায় সভাপতিত্ব করেন ব্যাংকের সিলেট পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো: জিয়াউল হক চৌধুরী। কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পূবালী ব্যাংকের প্রধান কার্যালয়ের ঋণ মঞ্জুরি বিভাগের মহা-ব্যবস্থাপক মো: হাবিবুর রহমান।

সিলেট প্রিন্সিপাল অফিসের উপ-মহাব্যবস্থাপক মো: মশিউর রহমান খান এতে বিশেষ অতিথির বক্তব্য দেন। অনুষ্ঠানে ব্যাংকের ঋণ মঞ্জুরি বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ আরিফুর রহমান ও একই বিভাগের সহকারী মহা-ব্যবস্থাপক চৌধুরী আব্দুল ওয়াহিদ রির্সোস পার্সনের বক্তব্য রাখেন।

পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের এসপিও মো: হুমায়ুন মিয়ার সঞ্চালনায় শুক্রবার একই স্থানে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মাহবুব আহমদ। ১ম দিনে সিলেট পূর্বাঞ্চল ও সমাপণী দিনে পশ্চিমাঞ্চলের বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তাবৃন্দ কর্মশালায় অংশ নেন।

কর্মশালায় বক্তারা বলেন, প্রতিষ্ঠিত উদ্যোক্তাদের পাশাপাশি ক্ষুদ্র উদ্যোক্তাদের কল্যাণেও কাজ করে চলেছে পূবালী ব্যাংক। ইতোমধ্যে পরিবেশ ও প্রকৃতি বান্ধব নানা প্রকল্পে ঋণ মঞ্জুর করেছে ব্যাংকটি। এছাড়া, দেশের প্রান্তিক পর্যায়ের জনগণকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার জন্যও ব্যাংকের রয়েছে নানা উদ্যোগ। বক্তারা গ্রাহক সেবাকে কাংখিত পর্যায়ে নিয়ে যাওয়ার মাধ্যমে এসব উদ্যোগকে সফল করে তোলার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

শেয়ার করুন