সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির উদ্যোগে যুক্তরাষ্ট্র প্রবাসী নূর উদ্দিনকে সংবর্ধনা

বক্তব্য রাখছেন যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা মো: নূর উদ্দিন

ডেস্ক রিপোর্ট:সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির উদ্যোগে যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা ও কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাবেক সভাপতি মো: নূর উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার রাতে নগরীর সুবিদবাজারস্থ একটি রেস্টুরেন্টে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
সমিতির সভাপতি অধ্যাপক তোতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল হকের পরিচালনায় এতে বক্তব্য রাখেন-সমিতির উপদেষ্টা নুরুল আমিন ও আব্দুল ওয়াদুদ, পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদের সাবেক সেক্রেটারী জামাল উদ্দিন, সমিতির সহ-সভাপতি প্রিন্সিপাল আব্দুল মালিক ও এডভোকে কামাল হোসাইন, সদস্য আব্দুল হাসিম, এডভোকেট বদরুল আলম ও হুমায়ুন কবির মছব্বির, যুগ্ম সম্পাক মোহাম্মদ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আজমল আলী, মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, সমাজকল্যাণ ও গণসংযোগ সম্পাদক শাহাজাহান চৌধুরী, প্রধান শিক্ষক আবুল খায়ের, বরুণ রায় ও শফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইকবাল হোসেন, কোম্পানীগঞ্জ ছাত্রলীগ সভাপতি এখলাছুর রহমান, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সভাপতি রুপক চন্দ্র দাস। শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রধান শিক্ষক ইসরাইল আলী।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসীরা দেশের কল্যাণে বরাবরই অবদান রেখে চলেছেন। তারা কোম্পানীগঞ্জের শিক্ষার উন্নয়নে অবদান রাখার জন্য প্রবাসীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

শেয়ার করুন