মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রিমিয়ার লিগ শিরোপা ইংরেজি ৩৭তম ব্যাচের হাতে

স্পোর্টস ডেস্ক :: ওয়ালটন-মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রিমিয়ার লিগ (এমপিএল) এর নবম আসরে চ্যাম্পিয়ন হয়েছে ইংরেজি ৩৭তম ব্যাচ। সোমবার বিকেলে সিলেট শহরতলির বটেশ্বরস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের মাঠে অনুষ্ঠিত ফাইনালে এলএলবি ২৯তম ব্যাচকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ইংরেজি ৩৭তম ব্যাচ।

ফাইনাল শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের উদ্যোগে নক-আউট পদ্ধতির এমপিএলে কো-স্পন্সর ছিল মোবাইল ফোন কোম্পানি ভিভো।

ফাইনাল ম্যাচে এলএলবি ২৯তম ব্যাচকে ৮২ রানে হারায় ইংরেজি ৩৭তম ব্যাচ। ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন ইমন।

ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির রেজিস্ট্রার মোহাম্মদ ফজলুর রব তানভীর, ওয়ালটন গ্রুপের কর্মকর্তা সুমন রয় চৌধুরী, মকসুদ আলম, বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের প্রধান অধ্যাপক চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ, পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম, ক্রীড়া কর্মকর্তা জহির হোসাইন, ব্যবসা প্রশাসন বিভাগের প্রভাষক সাদিকুর রহমান পলাশ, ভিভো-সিলেটের কর্মকর্তা তুষার হায়াত ও আজিজুর রহমান সুমন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের সাবেক সভাপতি রায়হান জামান, সাবেক সাধারণ সম্পাদক তৌফিক রাজা, ইমরান আহমেদ জয়, বর্তমান সভাপতি আশফাকুর রহমান, টিম ডায়মন্ডের সাবেক অধিনায়ক এ কে পাপ্পু, রেস্টুরেন্ট ব্যবসায়ী আফজাল হোসাইন প্রমুখ।

এর আগে সকাল ও দুপুরে দুটি সেমি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম সেমিফাইনালে এলএলবি ২৯তম ব্যাচ সিএসই ৩৮তম ব্যাচকে চার উইকেটে এবং দ্বিতীয় সেমিফাইনালে ইংরেজি ৩৭তম ব্যাচ বিবিএ ৩২তম ব্যাচকে চার উইকেটে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়। এসব ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হন জাবেদ ও ইয়াসিন।

শেয়ার করুন