বেড়িবাঁধ নির্মাণে অনিয়ম সহ্য করা হবে না

পানিসম্পদমন্ত্রীর হুঁশিয়ারী

জামালগঞ্জ প্রতিনিধি ঃ পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, এই সরকার উন্নয়নের সরকার। এই সরকারের আমলে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। শেখ হাসিনার সরকার সোনার বাংলা উন্নয়নের জন্য অত্যন্ত আন্তরিক। তিনি শনিবার জামালগঞ্জ উপজেলার হাওর পরিদর্শন শেষে বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় একথা বলেন।
সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম ’র সভাপতিত্বে মন্ত্রী আরো বলেন, গত বছরের মতো এবার বন্যা হবে না। হাওরবাসির উপর আল্লাহর রহমত আছে। তিনি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, বাঁধ-বেড়িবাঁধ নির্মাণে কেউ ত্রুটি করবেন না, এ সরকারের টাকার অভাব নেই। হাওরের সকল সমস্যা আগামী অর্থ বছরের মধ্যে সমাধান হবে। বন্যা সংক্রান্ত সমস্যায় যে কোন ব্যক্তি আমার কাছে যেতে কোন অনুমতি লাগে না।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি, সিনিয়র সচিব ডঃ জাফর আহমেদ খান, অতিরিক্ত সচিব, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক , জেলা পুলিশ সুপার, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সভাপতি এডভোকেট বজলুল মজিদ খসরু।
এর আগে মন্ত্রী উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের কানাইখালী নদী খনন সমস্যা ও জলাবদ্ধতা নিরসনে ফেনারবাক ও ভীমখালী ইউনিয়নের কৃষকদের সমন্বয়ে রাজাবাজ মাঠে কৃষক সমাবেশে যোগ দেন। সেখানে আগামী অর্থ বছরে নদী খননের জন্য প্রয়োজনীয় অর্থ ঘোষণা করেন।

শেয়ার করুন