ফেঞ্চুগঞ্জে যুবদলের বিক্ষোভ ও ছাত্রলীগের আনন্দ মিছিল

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: জিয়া এতিমখানার তহবিল নিয়ে দুদকের দায়ের করা দুর্নীতির মামলায় বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার ৫ বছরের সাজার রায় ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা যুবদলের নেতাকর্মীরা। এদিকে এ রায় ঘোষণার পর উপজেলা ছাত্রলীগ আনন্দ মিছিল বের করেছে।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার পূর্ববাজার এলাকায় যুবদলের বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবদলের সভাপতি মুহিব উদ্দিন বেলাল। উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ছুটনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সহসভাপতি জয়ফুর রহমান পারভেজ।
বক্তারা বলেন, কাইয়ূম চৌধুরীর নেতৃত্বে যুবদল রাজপথে রয়েছে। সম্পূর্ণ প্রতিহিংসা পরায়ণ হয়ে সরকার খালেদা জিয়াকে দূর্নীতির মামলায় সাজা দিয়ে জেলে প্রেরণ করেছে। আন্দোলন ও আইনী প্রক্রিয়ার মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। অন্যদিকে দুর্নীতির দায়ে খালেদার ৫ বছরের সাজাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ।
উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মেহরাব হোসেন জুনেল, সাধারন সম্পাদক ফারহান সাদিক ও সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ ইমনের নেতৃত্বে থানা সড়ক এলাকায় আনন্দ মিছিল করে ছাত্রলীগ।

শেয়ার করুন