পূবালী ব্যাংকের ‘ক্যাশ ম্যানেজমেন্ট ও ডিপোজিট ক্যাম্পেইন’ শীর্ষক কর্মশালা সম্পন্ন

সিলেটের সকাল ডেস্ক :: পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের আয়োজনে ‘ক্যাশ ম্যানেজমেন্ট ও ডিপোজিট ক্যাম্পেইন’ শীর্ষক কর্মশালা শনিবার সম্পন্ন হয়েছে।

বন্দরবাজারস্থ পূবালী ব্যাংক ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত দিনব্যাপী এ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল।

এতে প্রধান রির্সোস পার্সনের বক্তব্য রাখেন, বাংলাদেশ ব্যাংকের সিলেট অফিসের ডিপুটি ম্যানেজার আবু তাহের মো: হাবিবুল্লাহ্।

ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের এসপিও মো: হুমায়ূন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংকের সিলেট পূর্বাঞ্চলের আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহা-ব্যবস্থাপক এম এ মুমিত চৌধুরী ও হবিগঞ্জ শাখার সহকারী মহা-ব্যবস্থাপক মনিরুল ইসলাম।

কর্মশালায় রির্সোস পার্সন হিসেবে আরও বক্তব্য রাখেন, পূবালী ব্যাংকের মহিলা কলেজ শাখার ব্যবস্থাপক জাকিয়া সুলতানা, সিলেট শাখার ক্যাশ ইনচার্জ মো: আব্দুল হাই প্রমুখ।

কর্মশালায় বক্তারা বলেন, পূবালী ব্যাংক কেন্দ্রীয় ব্যাংকের ক্যাশ ব্যবস্থাপনা সংক্রান্ত নির্দেশনা যথাযথভাবে অনুসরণের মাধ্যমে ব্যাংকিং সেবা প্রদান করে চলেছে। তাঁরা শাখা পর্যায়ে আরও আন্তরিক সেবা প্রদানের মাধ্যমে চলমানো ‘ডিপোজিট ক্যাম্পেইন’কে সফল করে তোলার জন্য সংশ্লিষ্টদের আহবান জানান। কর্মশালায় পূবালী ব্যাংকের সিলেট পূর্ব-পশ্চিম ও মৌলভীবাজার অঞ্চলের বিভিন্ন শাখার মোট ৮৫ জন প্র্রতিনিধি অংশ নেন।

শেয়ার করুন