নলেজ হারবার স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সিলেটের সকাল ডেস্ক:: সিলেট নগরীর শাহজালাল উপশহরস্থ শিক্ষা প্রতিষ্ঠান ‘নলেজ হারবার স্কুল এন্ড কলেজ’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে রোববার সকালে স্কুল হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নলেজ হারবার স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল প্রফেসর মোঃ আজিজুর রহমান লসকর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সিলেট সংলাপ সম্পাদক বিশিষ্ট লেখক ও গবেষক মুহাম্মদ ফয়জুর রহমান। তিনি বলেন, আদর্শ জাতি হিসেবে গড়ে উঠতে সু-শিক্ষা গ্রহনের বিকল্প নেই। আর সু-শিক্ষা গ্রহন করতে হলে আদর্শ প্রতিষ্ঠান বি-নির্মাণ অতিব জরুরী। আগামী দিনের কর্ণধার কোমলমতি শিশুদের সু-শিক্ষা গ্রহনে শিক্ষক, অভিভাবক সহ সকলকে সচেতন হতে হবে। তিনি শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলায় অংশগ্রহনের প্রতিও আহবান জানান।

স্কুলের রেকটর ওমর শরীফ নোমান এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২২নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মিসবাহ উদ্দিন, দি নিউ নেশন এর সিলেট ব্যুারো প্রধান এস এ শফি, ২২নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী বিশিষ্ট শিক্ষানুরাগী ফজলে রাব্বী চৌধুরী মাসুম। স্বাগত বক্তব্য রাখেন নলেজ হারবার স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল কবি নাজমুল আনসারী, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের শিক্ষক মোহাম্মদ আব্দুল মুয়িজ মাজু। আলোচনা অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

শেয়ার করুন