নগরীর জিন্দাবাজার-চৌহাট্টা মডেল রোড হচ্ছে

সকাল ডেস্ক: সিলেট শহরকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে শনিবার সন্ধ্যায় চেম্বার কনফারেন্স হলে নগরীর বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, বাংলাদেশের আধ্যাত্মিক রাজধানী সিলেটের পবিত্রতা রক্ষায় এবং সিলেটকে পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে এ শহরকে পরিচ্ছন্ন রাখা একান্ত জরুরী। তিনি আরো জানান, আগামী সোমবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করা হবে। এর পূর্বে শহরের জিন্দাবাজার পয়েন্ট থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহীদ মিনার পর্যন্ত যাবে। এতে উপস্থিত থাকার জন্য সর্বস্তরের ব্যবসায়ী, সাংবাদিক, জনসাধারণ ও শুভানুধ্যায়ীদের আহ্বান জানান।
সভায় ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, এ কর্মসূচি সিলেটের ব্যবসায়ী ও আপামর জনসাধারণের জন্য সুফল বয়ে আনবে। সভায় সিলেটের পরিচ্ছন্নতা বজায় রাখার লক্ষ্যে একটি কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, পরিচালক ও অভ্যন্তরীণ বাজার সাব কমিটির আহবায়ক নুরুল ইসলাম, পরিচালক পিন্টু চক্রবর্তী, আমিরুজ্জামান চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, আব্দুর রহমান, চন্দন সাহা, ফালাহ উদ্দিন আলী আহমদ, সাবেক পরিচালক মোঃ আব্দুল ওয়াদুদ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আরিফ মিয়া, আব্দুর রহমান রিপন, মোঃ নাজমুল হক, হোসেইন আহমদ, আলা মিয়া, হাজী মোঃ খালিকুল ইসলাম, মোহাম্মদ এহছানুল হক তাহের, নিয়াজ মোঃ আজিজুল করিম, এইচএ তফাদার রুহেল, মোঃ আলেক মিয়া, মোঃ কয়ছর আলী, মোঃ তানভির হোসেন, মাসুদ হোসেন খান, এখলাছুর রহমান চৌধুরী মুবিন, কামরুল ইসলাম, মোঃ আব্দুল আউয়াল কামাল, মোঃ আতিকুর রহমান, রাহেল আহমদ চৌধুরী, শামীম খান, ওয়াসি উদ্দিন, আনোয়ার হোসেন সেলিম, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ দুলাল, শিপন খান, মাওলানা ফিরোজ উদ্দিন, লায়েক মিয়া, মোঃ ফয়জুল হাসান, সৈয়দ আওছাফ হোসেন টিপু, মনোয়ার হোসেন মুন্না, জাকারিয়া ইমরুল প্রমুখ।

 

শেয়ার করুন