তাহিরপুরে আগুনে পুড়লো ১৫টি দোকান

তাহিরপুর প্রতিনিধি:সুনামগঞ্জের তাহিরপুর বাজারে আগুনে পুড়ে গেছে ১৫টি দোকান। রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদু্যতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এতে ৩০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

আগুনে ক্ষতিগ্রস্তদের মধ্যে মোতাগাব্বির কটু মিয়া, শফিকুল, তফাজ্জুল, কাজল তালুকদার, বিশ্বজিৎ চন্দ, আলমাছ মিয়া, আব্দুল বাছিত জানান, তিনটি মুদি দোকান, দুটি সেলুন, একটি লেপতোসকের দোকান, একটি পণ্যের গুদামসহ ১৩টি দোকান আগুনে পুড়ে গেছে।

বাজারের শাহজালাল টাওয়ারের ব্যবস্থাপক মো. এইচ এম রাসেল বলেন, গভীর রাতে রেনু মিয়া ও দোকান কর্মচারী ফরহাদ আগুন দেখতে পেয়ে এলাকাবাসীকে খবর দেন। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনও ব্যবসায়ীরা নিশ্চিন নন। ব্যবসায়ীদের দাবি, এতে প্রায় ত্রিশ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ততাহিরপুর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল জানান, খবর পেয়ে তিনি রাতেই ঘটনাস্থলে ছুটে যান। নিজে থেকে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে ভোর ৫টার দিকে আগুন নেভাতে সক্ষম হন।

তিনি বলেন, তাহিরপুর উপজেলা সদরে কোনও ফায়ার সার্ভিসের স্টেশন না থাকায় বারবার এভাবে ক্ষয়ক্ষতির ঘটনা ঘটছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্রী নন্দন কান্তি ধর জানান, ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এলাকাবাসীকে সহযোগিতা করেছে।

শেয়ার করুন