‘তাওহিদ ও রিসালতের অনুপম আদর্শ পরিপূর্ণ অনুসরণ করতে হবে’

সিলেটের সকাল ডেস্ক:: হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা হাফিজ জুনায়েদ বাবুনগরী বলেছেন, ‘তথ্যপ্রযুক্তির উন্নয়নের সাথে সাথে ফেতনাও দ্রুত ছড়িয়ে পড়ছে। ফলে মুসলমানদের মধ্যে হিংসা, বিদ্বেষ ও বিভেদ বাড়ছে। মহানবী সা. এর শান-মান মর্যাদা রক্ষায় এবং নাস্তিক্যবাদী অপশক্তির মুকাবেলায় আমাদের সংগ্রামকে আরো জোরদার করতে হবে। বিশ্বব্যাপী ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ইহুদি খ্রিস্টান ও সা¤্রাজ্যবাদী গোষ্ঠীর মুকাবেলায় মুসলিম উম্মাহর ঐক্যবদ্ধ হতে হবে। দেশী-বিদেশী ইসলামবিদ্বেষী গোষ্ঠী মুসলমানদের ঈমান আকীদা, তাহজীব তামাদ্দুন ধ্বংস করতে চায়। শিরক বিদআত ও কুফরি কালচার আমাদের সমাজকে কলুষিত করে ফেলেছে। তাই পরিবার, সমাজ ও রাষ্ট্রের কল্যাণে তাওহিদ ও রিসালতের অনুপম আদর্শ পরিপূর্ণ অনুসরণ করতে সবাইকে আহবান জানান। ’
সোমবার বিয়ানীবাজার উপজেলার চারখাইয়ের বাগবাড়ী এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আল-ইখওয়ান ইসলামী সমাজকল্যাণ সংস্থা বাগবাড়ী-পরগ্রামের এক যুগ পূর্তি উপলক্ষে আয়োজিত আন্তর্জাতিক ইসলামী মহা-সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুরের মহাপরিচালক আল্লামা শায়খ জিয়া উদ্দীনের সভাপতিত্বে এবং এইচ.এম ময়নুল হক ও মাওলানা আনোয়ারুল ইসলামের যৌথ পরিচালনায় প্রধান আলোচক হিসেবে বয়ান পেশ করেন আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের সভাপতি আল্লামা নূরুল ইসলাম ওলীপুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুফতী শিব্বির আহমদ। বিশেষ অতিথির বয়ান পেশ করেন আল্লামা মঞ্জুরুল ইসলাম আফেন্দি- ঢাকা, আল্লামা নুরুল ইসলাম খান সুনামগঞ্জী, আল্লামা তাফাজ্জুল হক আজিজ- ঢাকা, আল্লামা মুফতি মুজিবুর রহমান- আঙ্গুরা মাদরাসা, মাওলানা ইয়াকুব কাসিমী- নোওয়াখালী, মাওলানা রফিকুল ইসলাম হরেসপুরী, মাওলানা আসরারুল হক দেউলগ্রামী, মাওলানা আব্দুল হাফিজ দেউলগ্রামী প্রমুখ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আল-ইখওয়ান ইসলামী সমাজকল্যাণ সংস্থার সভাপতি মোঃ সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক হোসেন আহমদ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন বিশ^জয়ী হাফিজ মুহাম্মদ জাকারিয়া।
অনুষ্ঠানে সংস্থার এক যুব পূর্তি উপলক্ষে স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

শেয়ার করুন