জালালাবাদ গ্যাসের কোম্পানী সচিব সিরাজুল ইসলামের আকস্মিক ইন্তেকাল

ডেস্ক রিপোর্ট॥ জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড-এর কোম্পানী সচিব (চলতি দায়িত্ব) মো: সিরাজুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্না—রাজিউন)। মঙ্গলবার ভোরে নগরীর রায়নগর মিতালী আবাসিক এলাকার বাসায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। তিনি ডায়াবেটিসসহ নানা জটিল রোগে ভুগছিলেন।
মরহুমের প্রথম নামাজে জানাজা মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জালালাবাদ গ্যাস ভবনে অনুষ্ঠিত হয়। এরপর বেলা ২টায় তার লাশ অ্যাম্বুলেন্সযোগে তার গ্রামের বাড়ি চট্টগ্রামের আনোয়ারায় নিয়ে যাওয়া হয়। আজ বুধবার সকাল ১০টায় দ্বিতীয় নামাজে জানাজাশেষে তাকে সেখানে দাফন করা হবে।
এদিকে, তাঁর মৃত্যু সংবাদ শুনে জালালাবাদ গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক  প্রকৌশলী মো: খালেকুজ্জামানসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা তার বাসায় যান। দুপুরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গ্যাস ভবনে এক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মো: সিরাজুল ইসলাম ১৯৮৯ সালে জালালাবাদ গ্যাসে কর্মকর্তা হিসাবে যোগ দেন। পরবর্তীতে তিনি জিএম (জেনারেল ম্যানেজার) হিসাবে পদোন্নতি লাভ করেন। সর্বশেষ তিনি কোম্পানী সচিব (চলতি দায়িত্ব) হিসাবেও দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন