জগন্নাথপুরে গ্রেফতার আতংকে বিএনপির নেতাকর্মীরা

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বিএনপির অঙ্গ সংগঠনের দুই কর্মীকে গ্রেফতার করায় উপজেলা বিএনপি ও অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে গ্রেফতার আতংক বিরাজ করছে।

বৃহস্পতিবার বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলা রায়কে ঘিরে দেশে সহিংসতা ও নাশকতা এড়াতে পুলিশ বিশেষ অভিযানের আতংক ছড়িয়ে পড়ছে উপজেলার নেতা-কর্মীদর মধ্যে।

মঙ্গলবার জগন্নাথপুর উপজেলার বিভিন্নস্থানে পুলিশ অভিযান পরিচালনা শুরু করে। ওই অভিযানে পৌরশহর থেকে বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের দুই কর্মীকে গ্রেফতার করে। এ গ্রেফতারে জগন্নাথপুরের সর্বত্র জুড়ে বিএনপির নেতাকর্মীদের মধ্যে আতংক জড়িয়ে পড়ে। গ্রেফতার এড়াতে বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন দলীয় নেতাকর্মীরা ।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক কবির আহমদ বলেন, শান্তির জনপদ হচ্ছে জগন্নাথপুর উপজেলা। পুলিশ অন্যায়ভাবে নিরপরাধ নেতার্মীদের গ্রেফতার করছে। পুলিশ নির্যাতনে ঘর-বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন দলীয় নেতাকর্মীরা। অবিলম্বে জুলুম নির্যাতন বন্ধ করার জন্য পুলিশের প্রতি আহবান জানিয়েছেন।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, সকল ধরনের সহিংসতা ও নাশকতা বন্ধে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। এলাকার আইন শৃঙ্খলা বজায় রাখতে আমরা সব ধরনের পদক্ষেপ গ্রহন করব।

 

শেয়ার করুন