ছাতকে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২০

গোবিন্দগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জে ছাতকে বিল দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ ২০ ব্যক্তি আহত হয়েছে। সংঘর্ষে গুলিবিদ্ধ ৩ জনসহ ৬জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার উপজেলার দোলারবাজার ইউনিয়নের কুড়া-চাতল বিলের দখল নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, মঈনপুর গ্রামের বাসিন্দা ইউপি চেয়ারম্যান সায়েস্থা মিয়া ও রাউলী গ্রামের বাসিন্দা সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাদিক মিয়া পক্ষের মধ্যে বিলের ভোগদখল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার বিল দখল নিয়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দেশীয় অস্ত্রের পাশাপাশি গুলি বর্ষনের ঘটনাও ঘটেছে । সংঘর্ষে উভয় পক্ষের ২০ ব্যক্তি আহত হয়। গুলিবিদ্ধ দোলারবাজার ইউনিয়নের কুর্শি গ্রামের বাসিন্দা আব্দুল কদ্দুছ (৬৫), ইসরাইল আলী(৩২) ও মহরম আলী(২৫)সহ আহত বিরাম আলী(৮০), কবির মিয়া(২৮) ও নিজাম উদ্দিন(১৮)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আব্দুর নুর, দুদু মিয়া, সিজিল মিয়া, মুজিব, ইয়াকুব আলীসহ আহতদের কৈতক হাসপাতালসহ স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আশরাফুল ইসলাম জানান, ঘটনার খবর তিনি শুনেছেন। এ ঘটনায় থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

শেয়ার করুন