‘গহীন বালুচর’ প্রদর্শনীতে দর্শকদের উপচে পড়া ভিড়

ডেস্ক রিপোর্ট:সিলেট চলচ্চিত্র সংসদ এর আয়োজনে সরকারী অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র ‘গহীন বালুচর’ এর দুইদিনব্যাপি প্রদর্শন শুরু হয়েছে শুক্রবার থেকে। প্রথম দিনে চলচিত্রটি দেখতে নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে ছিলো সিনেমাপ্রেমী দর্শকদের উপচে পড়া ভীড়। শনিবার ২য় ও শেষ দিনে দর্শকদের অনুরোধে সিনেমাটির আরেকটি প্রদর্শনী বাড়ানো হয়েছে। বেলা ১২টায় প্রথম প্রদর্শনী হবে। পাশাপাশি বেলা ৩টায়. সন্ধ্যা ৬টায় এবং রাত ৮টা ৪৫ মিনিটে চলচ্চিত্রটি প্রদর্শিত হবে।
এদিকে, সিলেটে চলচ্চিত্রটি নিয়ে শুক্রবার সন্ধ্যায় দর্শকদের সাথে শুভ্চ্ছো বিনিময় করেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।
সিলেট চলচ্চিত্র সংসদের মুখ্য সমন্বয়কারী সাংস্কৃতিক ব্যক্তিত্ব এনামুল মুনীরের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন-দেশের চলচ্চিত্রটির পরিচালক খ্যাতিমান নির্মাতা বদরুল আনাম সৌদ, কিংবদন্তি অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তফা ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমে মিশু। অনুষ্ঠান সঞ্চলনা করেন সিলেট চলচ্চিত্র সংসদ সমন্বকারী রজত কান্তি গুপ্ত।
প্রদর্শনীর পর উপস্থিত দর্শকরা জানান, বর্তমান সময়ে সুস্থ ধারার চলচ্চিত্রের যে ধারা শুরু হয়েছে তারই ধারাবাহিকতা এই ‘গহীন বালুচর’। চলচ্চিত্রটি বাণিজ্যিক হলেও অন্যরকম। জোড়া প্রেমের গল্পের এ ছবিটি পরিবার নিয়ে দেখার মত একটি ছবি বলে জানান তারা।
উল্লেখ্য, একটি চরের আধিপত্য বিস্তার নিয়ে ‘গহীন বালুচর’ এর কাহিনী আবর্তিত হয়েছে। এতে অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তফা, ফজুলর রহমান বাবু, রুনা খান, জিতু আহসান, শাহাদাৎ হোসেন। ‘গহীন বালুচর’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়েছে আবু হুরায়রা তানভীন, নীলাঞ্জনা নীলা, ও জান্নাতুল নূর মুনের।
সরকারী অনুদানপ্রাপ্ত এ ছবিটির পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। নগরের চৌহাট্টাস্থ মানরু শপিং সেন্টারের সিলনেট আইটি থেকে প্রদর্শনীর টিকেট সংগ্রহ করা যাবে। এছাড়া, প্রদর্শনী আগে হল কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করা যাবে।

শেয়ার করুন