কেপিএলের ১১তম আসরের চ্যাম্পিয়ন এইচ পি চ্যালেঞ্জার্স

স্পোর্টস ডেস্ক :  “বি বি স্পোর্টস খাদিমপাড়া প্রিমিয়ার লীগ ২০১৮” এর ১১তম আসরের চ্যাম্পিয়ন হয়েছে এইচ পি চ্যালেঞ্জার্স। শুক্রবার হাজী আব্দুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে কেপিএলের ১১তম আসরের ফাইনালে টীম হিটার্সকে ২৩ রানে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয় এইচ পি চ্যালেঞ্জার্স।

টসে জিতে প্রথমে ব্যাট করে এইচ পি চ্যালেঞ্জার্স ৯ উইকেটে ১০৫ রান সংগ্রহ করে।জবাবে টীম হিটার্স সব কয়টি উইকেট হারিয়ে ৮২ রান করতে সক্ষম হয়।দলের পক্ষে নায়ীদ ১১রানের বিনিময়ে ৭ উইকেট নিয়ে ম্যান অব দি ফাইনাল নির্বাচিত হোন।

৮ ম্যাচে ১৮ টি উইকেট নিয়ে কেপিএল ১১তম আসরের সেরা বোলার হয়েছেন টীম হিটার্সের মাইনুদ্দিন এবং ৭ ম্যাচে ১৬২ রান করে এইচ পি চ্যালেঞ্জার্সের জাবেদ হয়েছেন সেরা ব্যাটসম্যান।এছাড়াও ১৭ উইকেট ও ১০০ রান করে স্ট্রাইক ফোর্স ইলেভেন এর নাঈম ম্যান অব দি সিরিজ এবং ১৪ উইকেট ও ১০৩ রান করে টি এস ওয়ারিয়র্সের সুমন সবচেয়ে মূল্যবান খেলোয়াড় নির্বাচিত হোন। এছাড়াও বোলিংয়ে মাত্র ১১ রানের বিনিময়ে ৭ উইকেট নিয়ে কেপিএলে নতুন রেকর্ড গড়ায় এইচ পি চ্যালেঞ্জার্সের খেলোয়ার নায়ীদ “বি বি স্পোর্টস এন্ড স্পোর্টস গিয়ার” এর সৌজন্য পাচঁ হাজার টাকার প্রাইজমানি অর্জন করেন।

উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মাহি উদ্দিন আহমেদ সেলিম।এছাড়াও আমন্ত্রিত অথিতি হিসেবে আরো যারা উপস্তিত ছিলেনঃ আহমেদুর রহমান চৌধুরী,মো: আনোয়ার হোসেন আনু (সদস্য ৪নং খাদিমপাড়া ইউ/পি) জোয়াহির উদ্দিন চৌধুরী,মো:হামদু মিয়া,মুসলিম মিয়া,জামাল উদ্দিন,মোঃসামাদ চৌধুরী,দুলাল হোসেন,নজিবুল ইসলাম সুমন প্রমুখ।

কেপিএলের ১১ তম আসর সফলভাবে আয়োজন করতে পারায় এর সাথে সম্পৃক্ত সকল স্পন্সর,অনলাইন মিডিয়া পার্টনার,টীম স্পন্সর সহ সকল ব্যক্তি/প্রতিষ্ঠান কে কেপিএল পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে।

শেয়ার করুন