কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল স্বপ্নঘুড়ি আসর

সিলেটের সকাল ডেস্ক:: শিশুকিশোরদের সাহিত্য সাংস্কৃতিক সংগঠন স্বপ্নঘুড়ি আসর আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার বিকেলে নগরীর গ্রীণবেঙ্গল ইন্টারন্যাশনাল স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত জে এস সি-জে ডি সি কৃতি শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেওয়া হয়।

স্বপ্নঘুড়ি আসরের উপদেষ্ঠা মাওলানা শিব্বির আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাসিক স্বপ্নঘুড়ি সম্পাদক ও স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের চেয়ারম্যান কে এম আবদুল্লাহ আল মামুন। তিনি বলেন,সুন্দর সমাজ গড়তে হলে প্রয়োজন আদর্শ মানুষ। স্বপ্নঘুড়ি আসরের নীতিগত শ্লোগানের প্রতি দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, স্বপ্নঘুড়ি আসরের প্রতিটি সদস্যকে সে আলোকে কাজ করে যেতে হবে।

সংগঠনের সাধারণ সম্পাদক সাকিব আল হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝর্ণা তরুণ সংঘের সভাপতি সাজুয়ান আহমদ,আর্থ-সামাজিক সংগঠন ফরওয়ার্ড ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ সভাপতি মুহাম্মদ নজরুল ইসলাম,শিক্ষা ও সাংস্কৃতিক আন্দোলন স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তৌহীদ আহমদ চৌধুরী।

শিক্ষকমন্ডলীর পক্ষে বক্তব্য রাখেন গ্রীণবেঙ্গল ইন্টারন্যাশনাল স্কুলের ভাইস প্রিন্সিপাল মিফতাউল আলম সিলেট ইসলামী একাডেমীর টিচার্স ইনচার্জ মাওলানা এনামুল হক,জহিরিয়া এম ইউ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুহাম্মদ শাবাজ মিয়া,জামেয়া হোসাইনিয়া ঝেরঝেরি পাড়া মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা ইমরান হোসাইন,নুরুল কুরআন আদর্শ মক্তবের প্রধান শিক্ষক মাওলানা শামসুজ্জামান সাজু।

অভিভাবকবৃন্দের পক্ষে বক্তব্যে অংশ নেন মাওলানা আব্দুস সালাম,নবীবুর রহমান খান মুহিব। উপদেষ্টাদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্বপ্নঘুড়ি আসর উপদেষ্টা মাওলানা শাহীন আলম,সাইফুল ইসলাম জলীল। কৃতি শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মাহিন আহমদ তামিম ও তাসলিমা আক্তার ফামী।

অনুষ্ঠান শেষে ২০১৭ সালের জে এস সি/জে ডি সি উত্তীর্ণ ছাত্র ছাত্রীদের মধ্যে ক্রেস্ট বিতরণ করা হয়। ক্রেস্ট বিতরণ অনুষ্ঠান পরিচালনায় ছিলেন স্বপ্নঘুড়ি আসরের সাংগঠনিক সম্পাদক ইনতিসার মুবতাসিম খান ইশমাম।

শেয়ার করুন