আতা-খসরু-সালেহ পরিষদের ভিশন ২০২১ ঘোষণা

জিএসসি ইউকের নির্বাচন আগামী ২৫ ফেব্রুয়ারি

লন্ডন প্রতিনিধি ॥ গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের নির্বাচন আগামী ২৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। প্রায় চার বছর পর অনুষ্ঠিত হচ্ছে এ নির্বাচন।
এ নির্বাচনের একটি প্যানেলের চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার আতাউর রহমান, সাধারণ সম্পাদক পদপ্রার্থী খসরু খান এবং ট্রেজারার প্রার্থী হচ্ছেন সালেহ আহমাদ। সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০১৮ উপলক্ষে সম্প্রতি পূর্বলন্ডনের স্থানীয় এক রেস্টুরেন্টে এক সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলন পরিচালনা করেন কমিউনিটি ব্যক্তিত্ব মির্জা আসহাব বেগ।
অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার আতাউর রহমান তাদের প্যানেলের নির্বাচনী ইশতেহার ভিশন ২০২১ ঘোষণা করেন। ইশতেহারে প্রবাসীদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদানের ১৫টি প্রতিশ্রুতি দেয়া হয় ইশতেহারে।
এর মধ্যে অন্যতম হচ্ছে- ব্রিটেনে গ্রেটার সিলেট ইয়ুথ কাউন্সিল ইন ইউকে এবং গ্রেটার সিলেট উইমেন কাউন্সিল ইন ইউকে গঠন করা, সিলেটে একটি প্রবাসী সেন্টার গঠন-যাতে প্রবাসীদের জন্য থাকবে বিভিন্ন সুযোগ-সুবিধা, বাংলাদেশ ভ্রমনকালে বিমানবন্দরসহ অন্যান্য স্থানে হয়রানী বন্ধ এবং প্রবাসীদের জান মাল রক্ষায় সরকারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ।

শেয়ার করুন