হেফাজত ও বেফাকের দ্বন্দ্বে বিক্ষোভের মুখে মাওলানা সাদ

সিলেটের সকাল ডেস্ক:: হেফাজত ও বেফাকের নেতাকর্মীরা নেতৃত্বের দ্বন্দ্বে মাওলানা সাদের আগমন ঠেকাতে সকাল থেকে বিমানবন্দরের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিক্ষোভ করছেন। বিক্ষোভকারীরা বলছেন, কোনোভাবেই মাওলানা সাদকে ইজতেমায় অংশ নিতে দেওয়া হবে না।

তাবলিগ জামাতের কাকরাইল শুরার এক সদস্য জানিয়েছেন, থাই এয়ারওয়েজের ফ্লাইটে (টিজি ৩২১) বুধবার (১০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

গাজীপুরের টঙ্গীতে বিশ্ব ইজতেমায় যোগ দিতে ঢাকায় পৌঁছেছেন দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভি ও নিজামুদ্দিনের একটি জামাত।

সূত্র বলেছে, বিমানবন্দরে পৌঁছানোর পর মাওলানা সাদের সঙ্গে দেখা করেছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা। তারা মাওলানা সাদকে জানিয়েছেন, পরিস্থিতি পর্যবেক্ষণ করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

কাকরাইল শুরা কার্যালয়ে না গিয়ে সরাসরি টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানের বিদেশি খিত্তায় যাবেন মাওলানা সাদ। সড়কপথে বাধা পাওয়ার আশঙ্কা থাকলে তাকে হেলিকপ্টারযোগে নিয়ে যাওয়া হবে সেখানে বলে জানিয়েছেন অন্য একটি সূত্র।

শেয়ার করুন