সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত চ্যানেল আই’য়ের সিলেট প্রতিনিধি

সিলেটের সকাল ডেস্ক:: চ্যানেল আই ও রেডিও টুডে’র সিলেট প্রতিনিধিএবং সিলেট ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) কোষাধ্যক্ষ সাদিকুর রহমান সাকী দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

শনিবার সকালে দক্ষিণ সুরমা উপজেলার লামা হাজরাই এলাকায় এ ঘটনা ঘটে। এতে তিনি গুরুতর আহত হলে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ৩য় তলার ৯নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, লামা হাজরাই এলাকায় কামালবাজার রাস্তা থেকে তেতলি টুকের বাজার বাইপাস সড়কে মোটর সাইকেল নিয়ে  উঠার পর রাস্তার পাশে দাড়িয়ে থাকা সাংবাদিক সাদিকুর রহমান সাকীকে একটি অটোরিকশা আঘাত করে। এতে তিনি হাতে ও মাথায় আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যান।

 

এ সময় তাকে দেখতে যান সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সাবেক কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন, বাংলাদেশ প্রতিদিন’র ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেল, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহ জাহান সেলিম বুলবুল, মোহনা টেলিভিশনের সিলেট প্রতিনিধি এ, এ, চৌধুরী শিপার, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম, কৃষক নেতা সাঈদুর রহমান প্রমুখ।

শেয়ার করুন