সিলেট নগরীতে একটি রাস্তা ‘ব্রিক লেইন’ নামে নামকরণে দাবি

মেয়র আরিফের সাথে জিএসসি সাউথ ইস্ট রিজিওনের মতবিনিময়

সিলেটের সকাল ডেস্ক :: লন্ডন সফররত সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউ,কে সাউথইস্ট রিজিওনের এক মতবিনিময় সভা গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হয় ।

কাউন্সিলের সদর দপ্তরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ ইছবাহ উদ্দীন। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ফজলুল করিম চৌধুরী।

সভায় সংগঠনের সাবেক চেয়ারম্যান ব্যারিস্টার আতাউর রহমান প্রবাসীদের সাথে সম্পৃক্ত দৃঢ় করতে সিলেট নগরীর যে কোন একটি সড়কের নাম তৃতীয় বাংলা হিসাবে স্বীকৃত ‘ব্রিক লেইন’-এর নামে নামকরণের দাবি জানান। তিনি বিমানবন্দরে প্রবাসী হয়রানি বন্ধ, প্রবাসীদের জান মালের নিরাপত্তা বিধানের দাবি জানান। তিনি সিলেট নগরীতে জিএসসি’র একটি স্থায়ী অফিস নির্মাণে মেয়রের সহযোগিতা কামনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরিফুল হক চৌধুরী সিলেট সিটি কর্পোরেশন এলাকায় জিএসসি’র নামে জমি বন্দোবস্ত এবং ‘ব্রিক লেইন’ নামে নামকরণের বিষয়ে ইতিবাচক সাড়া দেন। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবাসীদের জন্য হেল্প ডেস্ক স্থাপনের বিষয়ে তিনি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে কথা বলবেন বলে জানান।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-সংগঠনের পেট্রন এ.কে. এম আবু তাহের চৌধুরী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এস এম আলাউদ্দিন আহমদ, কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নুরুল ইসলাম মাহবুব, সাবেক সাধারণ সম্পাদক মির্জা আসহাব বেগ,সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল কাইউম কয়ছর, জয়েন্ট ইন্টারন্যাশনাল সেক্রেটারী এম এ আজিজ, কাউন্সিলর অহিদ আহমদ, কাউন্সিলর শাহ আলম, সাউথ ইস্ট রিজিওনের সহ-সভাপতি মৌলানা রফিক আহমদ রফিক, ফয়জুর রহমান, জোৎস্না ইসলাম, কোষাধ্যক্ষ সূফি সুহেল আহমেদ , যুগ্ম-সম্পাদক মুহিব উদ্দিন চৌধূরী, ইস্ট লন্ডন শাখার চেয়ারম্যান এম এ গফুর, সাধারণ সম্পাদক আব্দুল মালিক কুটি, সহ-কোষাধ্যক্ষ এম এ আওয়াল, প্রচার সম্পাদক এ রহমান অলি, সদস্য ছমির উদ্দীন, নিজাম উদ্দীন, এ কে এম সেলিম, সামসুল ইসলাম, জাহাঙ্গীর খান, বজলুর রশিদ সেলিম, মৌলানা নাজিম উদ্দীন, মৌলানা আব্দুল কুদ্দুস, কাজী তাজউদ্দিন আকমল, আজম আলী, বাবুল রহমান, জয়দেব শেখর রায়, আঙ্গুর মিয়া, ইরফান শেখ প্রমুখ।

সভায় সাবেক কাউন্সিলর সাংবাদিক শাহাব উদ্দিন আহমেদ বেলাল ও সিলেটের এইডেড স্কুলের প্রবীন শিক্ষক ফজলুল হকের পতœী বিয়োগে শোক প্রস্তাব গ্রহণ করা হ এবং তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়। সভায় দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল কুদ্দুস ।

সভার শুরুতে মেয়র আরিফুল হক চৌধূরী ও মেয়র পতœীকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ ইছবাহ উদ্দিন।

শেয়ার করুন