সিলেট তামাবিল সড়কের বাস দুর্ঘটনায় তিনজন নিহত

সিলেটের সকাল রিপোর্ট: সিলেট-তামাবিল সড়কের দরবস্তে সিলেট পল্লী বিদ্যুত সমিতির অফিসের সম্মুখে বাস দুর্ঘটনা কবলিত হয়ে তিনজন নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে এক শিশু ও ২ নারী রয়েছেন। নিহতরা হলেন, মৌলভীবাজারের শ্রীমঙ্গলের শুক্লা তরফদার (৩০) তার দেড় বছরের শিশুকন্যা ইতপা রানী(৫) এবং তার শাশুড়ী অমকা রানী (৫৫)।

এদিকে দুর্ঘটনার পর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অফিসের সামনে বিক্ষোভ করেছেন স্থানীয় জনতা। এসময় সিলেট-তামাবিল সড়কে যান চলাচলও বন্ধ হয়ে যায়। পরে প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে তারা অবরোধ তুলে দেন।

জৈন্তাপুর থানার ওসি খান মো: মঈনুল আজাদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে গোয়াইনঘাটের সাংবাদিক মনজুর আহমদ সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন। মৃত্যুর সংখ্যা সম্পর্কে পুলিশের কোন বক্তব্য পাওয়া যায়নি।

জৈন্তাপুরের সাংবাদিক নুরুল ইসলাম জানিয়েছেন, দুর্ঘটনা কবলিত বাসটি পর্যটকবাহী নাকি যাত্রীবাহী-এ ব্যাপারে সন্ধ্যা ৭টা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

শেয়ার করুন