সিলেট-ঢাকা মহাসড়ককে দ্রুত চারলেন করার দাবিতে ‘শোয়া কর্মসূচি’ বুধবার

সিলেটের সকাল রিপোর্ট ॥ স্বেচ্ছাসেবী সামাজিক যুব সংগঠন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার বিভাগীয় সাংগঠনিক সভায় সিলেট-ঢাকা-সিলেট মহাসড়ককে চারলেন ও ডিভাইডার দ্রুত বাস্তবায়নের দাবিতে আগামী সোমবার বেলা সাড়ে ১০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সমবেত হওয়া, ১০টা ৫০ মিনিটে জেলা প্রশাসক কার্যালয় অভিমুখে পদযাত্রা ও বেলা ১১টায় প্রধানমন্ত্রী বরাবরে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান এবং আগামী বুধবার বেলা ১১টায় ক্বিনব্রিজের মধ্যখানে ১০ মিনিট শোয়া কর্মসূচির উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
শনিবার নগরীর দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ’র সাহিত্য আসর কক্ষে সংস্থার বিভাগীয় আহবায়ক কমিটির আয়োজনে বিভাগীয় সাংগঠনিক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বিভাগীয় আহ্বায়ক কমিটির আহবায়ক মোহাম্মদ এহছানুল হক তাহেরের সভাপতিত্বে ও সদস্য সচিব হুমায়ুন রশিদ চৌধুরীর পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক মুখতার আহমেদ তালুকদার। সভায় সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা থেকে আগত আত্মকর্মী ও যুব সংগঠকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন আব্দুল মুকিত, মাহফুজ আল গালিব, আনহার চৌধুরী, বিজিত চন্দ, মোহাম্মদ সাজ্জাদ খান, ফরহাদ রানা, জমিরুল হক তালুকদার, ফখরুল আল হাদী, খোকন চৌধুরী, আরাফাত হোসেন সোহাগ, মো. সানোয়ার হোসেন, শাহীন আহমেদ, শাকিল আহমদ, আল-আমিন, সানজিদা নাসরিন দিনা ডায়না, শিউলী আক্তার, জুবেল মিয়া, রানা আহমদ, আবু তাহের, নুরুল হক, হেলেনা খানম, সৈয়দ রাজন আহমদ, আছাদ আহমদ, আল-আমীন তানিন, সালেহ আহমদ, ফাহাদ মুক্তাদির, সালমান আহমদ, সাকি আহমদ, আশরাফ খান, আশিক আহমদ।

শেয়ার করুন