সাংবাদিক ইকবাল মনসুরের চিকিৎসায় এগিয়ে এলেন দানবীর রাগীব আলী

সিলেটের সকাল ডেস্ক :: লিভার ক্যান্সারে আক্রান্ত ফটো সাংবাদিক ইকবাল মনসুরের চিকিৎসার সহায়তায় ২ লাখ টাকা অনুদান দিয়েছেন রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান দানবীর ড. রাগীব আলী।

গতকাল সোমবার সিটি মেয়র আরিফুল হক ও সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবীরের নেতৃত্বে কয়েকজন সাংবাদিক তাঁর মালনীছড়া বাংলোতে যান। এ সময় তারা ড. রাগীব আলীর কাছে সাংবাদিক ইকবাল মনসুরের শারীরিক অবস্থার সর্বশেষ পরিস্থিতি তুলে ধরে এ ব্যাপারে তার সহযোগিতা কামনা করেন। জবাবে তিনি ইতিবাচক সাড়া দেন এবং তাৎক্ষনিকভাবে মেয়রসহ প্রতিনিধি দলের হাতে নগদ দুই লাখ টাকা তুলে দেন।

টাকা গ্রহণ করে মেয়র আরিফুল হক চৌধুরী দানবীর ড. রাগীব আলীকে ধন্যবাদ জানিয়ে বলেন, সিলেটের অসুস্থ সাংবাদিক ইকবাল মনসুরের চিকিৎসার জন্য একটি সহায়তা তহবিল গঠন করা হয়েছে। দানবীর রাগীব আলীর মতো সিলেটের বিত্তবানরা সহযোগিতার হাত প্রসারিত করলে দ্রুত সাংবাদিক ইকবাল মনসুরের লিভার ট্রান্সপ্ল্যান্ট করা যাবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন-সিলেট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবদুল মুকিত, দৈনিক মানবজমিনের ব্যুরো প্রধান ওয়েছ খছরু, সাংবাদিক ইকবাল মনসুর ট্রিটমেন্ট ফান্ডের কো-অর্ডিনেটর আশকার আমীন রাব্বী, সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শাহাব উদ্দিন শিহাব, এসনিক এর সাধারণ সম্পাদক জুরেজ আব্দুল্লাহ গুলজার প্রমুখ। অনুদান প্রদানকালে শিল্পপতি ড. রাগীব আলীর ছেলে ও দৈনিক সিলেটের ডাক-এর সম্পাদক আব্দুল হাই ও পুত্রবধূ সাদেকা জান্নাত চৌধুরীও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন