শিশু পর্নোগ্রাফিতে অভিযুক্ত অভিনেতার ‘আত্মহত্যা’!

বিনোদন ডেস্ক :: মার্কিন টিভি শো ‘গ্লি’ অভিনেতা মার্ক সালিংকে লস অ্যাঞ্জেলেসে মৃত অবস্থায় পাওয়া গেছে। তাঁর আইনজীবী মাইকেল জে প্রক্টর বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে মারা যান এই অভিনেতা। ধারণা করা হচ্ছে, এটি একটি আত্মহত্যা।

উল্লেখ্য, শিশু পর্নোগ্রাফির অভিযোগে অভিযুক্ত সালিংয়ের বিচারকাজ ইতিমধ্যে শেষ হয়েছে। আগামী ৭ মার্চ রায় ঘোষণার কথা। এই অভিযোগে তাঁর সাজা হওয়ার জোর সম্ভাবনা রয়েছে। আর এ কারণেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে অনেকে মনে করছেন।

একটি বিবৃতিতে সালিংয়ের আইনজীবী বলেন, মার্ক একজন ভদ্র ও বিনয়ী মানুষ ছিলেন। ছিলেন দারুণ সৃজনশীল। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ কতটা সঠিক বা ভুল তা বিচারকরাই ভালো বলতে পারবেন। তবে, তাঁর পরিবার বিচারকাজ নিয়ে কোনো মন্তব্য করতে আগ্রহী নয়। তাঁরা চাইছেন, তাঁদের প্রাইভেসি যেন সংরক্ষিত থাকে।

তাঁর মৃত্যুর বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি বলেও জানান এই আইনজীবী।

লস অ্যাঞ্জেলেস পুলিশ অবশ্য বলছে, তারা যে মৃতদেহটি উদ্ধার করেছে তা মার্ক সালিংয়ের কি-না তা এখনও নিশ্চিত নয়। আর উদ্ধারকৃত মৃতদেহটির মৃত্যুর কারণও অজানা।

সেই সাথে, লস অ্যাঞ্জেলেস ময়নাতদন্তকারী দপ্তরের মুখপাত্রও মার্ক সালিংকে শনাক্ত করতে ব্যর্থ হয়েছেন বলে জানিয়েছে মার্কিন গণমাধ্যম ওয়াশিংটন পোস্ট।

শেয়ার করুন