শাবি শিক্ষক সিমিতির নয়া সভাপতি হাসানুজ্জামান, সাধারণ সম্পাদক জহিরউদ্দিন

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার মো. আনোয়ার হোসেন।

মোট ১১টি পদের কোনোটিতে বিজয়ী হতে পারেনি বিএনপি-জামায়াতপন্থি শিক্ষকদের প্যানেল। বিশ্ববিদ্যালয়ের প্রায় ৫০০ শিক্ষকদের মধ্যে থেকে নির্বাচনে ৩৬৬ জন শিক্ষক ভোট দিয়েছেন।

সভাপতি পদে ১৫৬ ভোট পেয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষক পরিষদের অধ্যাপক হাসানুজ্জামান শ্যামল আর সাধারণ সম্পাদক পদে ১৪০ ভোট পেয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষক পরিষদের সহযোগী অধ্যাপক জহিরউদ্দিন আহমেদ নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষক পরিষদের অধ্যাপক আমিনা পারভীন, যুগ্ম সম্পাদক পদে ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষক পরিষদের সহকারী অধ্যাপক মো. গোলাম কিবরিয়া।

এছাড়া সদস্য পদে ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষক পরিষদের প্রভাষক বিশ্বপ্রিয় চক্রবর্তী, অধ্যাপক তুলসী কুমার দাস, অধ্যাপক এসএম সাইফুল ইসলাম, মো. হাম্মাদুল হক ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষক পরিষদের অধ্যাপক কবির হোসেন, অধ্যাপক আখতারুল ইসলাম জয়লাভ করেছেন।

 

শেয়ার করুন