বিশ্বনাথ প্রেসক্লাবে রাগীব আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: যুক্তরাজ্যের কিথলী টাউনের প্রথম বাঙালী কাউন্সিলর বিশ্বনাথের কৃতিসন্তান মো. নেছার আলী বলেছেন, ‘বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়ন, আর্তমানবতার সেবায় ও শিক্ষার প্রসারে দানবীর আলহাজ্ব ড. রাগীব আলীর অবদান অতুলনীয়। বাংলাদেশে ব্যক্তি উদ্যোগে সমাজ সেবায় এমন অবদান অতীতে কেউ স্থাপন করতে পারেননি। রাগীব আলীর মতো বিত্তবানদেরকে সমাজের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান তিনি।

তিনি শনিবার সকালে রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ড. সৈয়দ রাগীব আলীর পক্ষ থেকে এবং বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় দেড় শতাধিক অসহায় দরিদ্র মানুষের মধ্যে শাড়ী ও লুঙ্গী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাবেক সভাপতি আব্দুস সাত্তার, ট্রাস্টি ফারুক মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের ও মিজানুর রহমান মিজান।
এসময় উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সদস্য অসিত রঞ্জন দেব, নুর উদ্দিন, জামাল মিয়া আবুল কাশেম প্রমুখ।

শেয়ার করুন