বিশ্বনাথে ৮১ লাখ টাকা ব্যয়ে নব-নির্মিত বিদ্যালয় ভবনের উদ্বোধন

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, ‘দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। সিলেট-২ আসনে বিগত সরকারের ৫ বছরের চেয়ে বর্তমান সরকারের ৪ বছরে দ্বিগুণ উন্নয়ন হয়েছে, আরো উন্নয়ন হবে। আমি নির্বাচিত হওয়ার পর অনেকেই বলেছিলেন বিরোধী দলের এমপি হয়ে কি উন্নয়ন করবেন? কিন্ত আজ উন্নয়নের মাধ্যমে প্রমাণিত হয়েছে আমরা কাজ করতে জানি এবং কাজ করতে পারি।’

তিনি বলেন, ‘আগামী নির্বাচনে মানুষ আমার কর্মের মূল্যায়ন করবে। আমার এগিয়ে যাওয়ার সুযোগ আছে, তাই জনগণের ভালবাসা আর উন্নয়নের উপর ভরসা করে আমি আরো এগিয়ে যেতে চাই। এলাকার মানুষ উন্নয়নের কথা বিবেচনা করলে ইনশাআল্লাহ আমাকে আবারো নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি।’

রোববার বিকেলে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের হাজী আরশদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮১ লাখ টাকা ব্যয়ে নব-নির্মিত ভবনের উদ্বোধন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য গয়াছ উদ্দিনের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাছিত ও সংগঠক তোতা মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, বিশ্বনাথ উপজেলা শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, প্রকৌশলী আনোয়ার হোসেন, খাজাঞ্চী ইউনিয়ন জাতীয় পার্টির সমন্বয়কারী রুবেল আহমদ আফজাল। অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাজী আবু সাঈম ও গীতা পাঠ করেন শিক্ষিকা শিউলী রাণী নাথ।

উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মাওলানা ইলিয়াছুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আবুল খয়ের মেম্বার, ফিরোজ আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক জয়নাল আহমদ মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রইছুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রদীপ চন্দ্র দেব, রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার আলী, স্থানীয় ইউপি সদস্য শফিক উদ্দিন, সমাজসেবক আশিকুর রহমান, আব্দুল মালিক, বিশ্বনাথ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি বাবুল কান্তি দাশ মেঘল, সাধারণ সম্পাদক বাবুল কান্ত দাস, জেলা সদস্য আব্দুল কাইয়ূম সাকি, সঞ্জিত দে, ছাতক উপজেলা শিক্ষক সমাজের সহ-সভাপতি খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক পংকজ দত্ত, জাপা নেতা নোমান আহমদ, আমির উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন