বিশ্বনাথে শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ৪১জন গরীব শিক্ষার্থীর মধ্যে শিক্ষা সামগ্রী ও ৩০জন অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার দেওকলস ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্টের আয়োজনে ও আল-কুরআন একাডেমির চেয়ারম্যান ইসমাইল খানের উদ্যোগে ওই শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়। এ উপলক্ষে গুদামঘাটে স্থানীয় একটি কমিউনিটি সেন্টার মাঠে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

ওয়েলফেয়ার ট্রাষ্টের সভাপতি সাবেল আহমদ খানের সভাপতিত্বে ও ট্রাষ্টের সিনিয়র সহ-সভাপতি আরাফাত রহমান এবং সদস্য নাজিম উদ্দিনের যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ হোমিও প্যাথি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বোর্ডের সদস্য এবং সিলেট হোমিওপ্যাথি মেডিকেল কলেজ হাসপাতালের ভাইস প্রিন্সিপাল ডাক্তার ইমদাদুল হক।

উদ্বোধকের বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের মহিলা সদস্যা সুষমা সুলতানা রুহী। প্রধান আলোচকের বক্তব্য রাখেন, দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মুকিত।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য খয়রুল আমিন আজাদ, শিক্ষক সান্টু কুমার দেব, সমাজ সেবক নুরুল ইসলাম খান, বিশ্বনাথ ড্যাফোডিল এসোসিয়েশনের সাবেক সভাপতি তন্ময় দেব, ট্রাস্টের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন ও সদস্য আবুল আশরাফ।

শেয়ার করুন