বিশ্বনাথে খেলার মাঠে ‘গুচ্ছগ্রাম’ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে খেলার মাঠ দখল করে গুচ্ছগ্রাম নির্মাণ করার উদ্যোগের প্রতিবাদে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। রোববার বিকেলে উপজেলার রাজাগঞ্জ বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা মকদ্দছ আলীর সভাপতিত্বে ও সংগঠক আলী হোসেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন, এলাকার মুরব্বি সাইস্তা মিয়া, স্থানীয় ইউপি সদস্য সিরাজ উদ্দিন, বেবী কেয়ার একাডেমীর চীফ ডিরেক্টর মুহিবুর রহমান সুইট।

মানববন্ধনে মুরব্বী হাজী খুশিদ আলী, সফর আলী, আব্দুর রাজ্জাক, আব্দুল জলিল, আব্দুর রশীদ, নজির উদ্দিন, তাজুল ইসলাম, মদরিছ আলী, মছব্বির আলী, ওয়াব আলী, ইলিয়াস আলী, মখলুছ আলী, জালাল উদ্দিন, ছাদিকুর রহমান, সুরুজ আলী, আফতাব আলী, জহুর আলী, আব্দুল হামিদ, জহুল আলী, ইদ্রিস আলী, আব্দুস সালাম, তৈয়বুর রহমান, মখলিছ আলী, সিরাজ মিয়া, আব্দুল মতিন, ফারুক আহমদ, ছয়ফুল আলম, আবুল কালাম, আয়না মিয়া, গৌছ উদ্দিন, সংগঠক মিজাজুল হোসেন, আমিনুর রহমান চুনু, পংকজ বিহারী দাস, সাহান আহমদ, শংকর বিহারী দাস, মির্জা গিয়াসুর রহমান, যুবনেতা মাসুদ আহমদ, আতিক হোসাইন, নাজমুল হক, ইমাদ উদ্দিন, জুবায়ের আহমদ রায়হান, মনোয়ার হোসেন, জসিম উদ্দিন, সুহেল আহমদ, আবু বক্কর, সাইফুল ইসলাম, আরিফ আলী, নুরুল হক, কয়েছ আহমদ, ফারুক আলী, আব্দুল বাছিত, হেলাল আহমদ, কামাল উদ্দিন, সেলিম আহমদ, সুহেল মিয়া’সহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার কয়েক শতাধিক মানুষ অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, গুচ্ছগ্রাম নির্মাণ’ সরকারের উদ্যোগকে সাধুবাদ জানাই, তবে ঐতিহ্যবাহী এই খেলার মাঠে নয়, অন্য কোন স্থানে গুচ্ছগ্রাম নির্মাণ করতে হবে। এই স্থানে যদি গুচ্ছগ্রাম নির্মাণ করা হয় তাহলে এলাকার তরুণ-যুবসমাজ খেলাধুলা থেকে বঞ্চিত হবে, নষ্ঠ হবে পার্শ্ববর্তি বাজারের পরিবেশ। তাই খেলার মাঠ দখল না করে অন্য কোন স্থানে গুচ্ছগ্রাম নির্মাণ করার জন্য বক্তারা সরকারের প্রতি দাবি জানান।

শেয়ার করুন