বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির মাসিক সভা

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলার সার্বিক আইন-শৃংখলা বিষয় নিয়ে আলোচনা করা হয়। শীতের সময় চুরি-ডাকাতি প্রতিহত করতে ও এলাকায় শান্ত-সৃষ্ঠ পরিবেশ বজায় রাখার জন্য সর্বস্তরের মানুষকে নিজ নিজ অবস্থান থেকে প্রশাসনকে সহযোগী করার আহবান করা হয়। উপজেলা সদরকে যানঝটমুক্ত রাখতে বাসিয়া নদীর দুই তীরে ট্রাফিক পুলিশের অবস্থান নিশ্চিত করা ও সড়কের উপর পরিবহন দাঁড় করিয়ে না রাখার আহবান জানানো হয় সভায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাপরাগ তালুকদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ, বিশ্বনাথ সদর ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজী ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আমির আলী, দেওকলস ইউপি চেয়ারম্যান তাহিদ মিয়া, খাজাঞ্চী ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবদুর রহমান, পল্লী বিদ্যুৎ-১ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম কমলেশ চন্দ্র বর্মণ, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মহি উদ্দিন আহমেদ, সমাজ সেবা কর্মকর্তা আবু ইউনুফ, আনসার ভিডিপি অফিসার স্মৃতি রানী বীর, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র বিশ্বনাথের কনসালট্যান্ট ও বিভাগীয় প্রধান ডাক্তার সুজিত বিশ্বাস, বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ নোমান আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য অসিত রঞ্জন দেব, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মশিউর রহমান প্রমুখ।

শেয়ার করুন