নিরাপত্তার চাদরে ঢাকা কাকরাইল মসজিদ

ফাইল ছবি

সিলেটের সকাল ডেস্ক :: মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভির বর্তমানে কাকরাইল মসজিদে আবস্থান করছেন। এ জন্য বিশৃংখলা এড়াতে মসজিদের আশপাশে পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়েছে। নিরাপত্তার স্বার্থে মসজিদে আগত মুসল্লিদের অন্যত্র নামাজ আদায় করতে বলা হচ্ছে।

রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) নাবিদ কামাল শৈবাল এ তথ্য জানিয়েছেন। মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভির অবস্থান করা নিয়ে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান তিনি।

তিনি বলেন, নামাজের জন্য আসা মুসল্লিদের আমরা আশপাশের অন্য মসজিদে নামাজ পড়ার জন্য অনুরোধ করছি। বুধবার বিকালে তাবলিগ-জামাতের একটি অংশ মসজিদে প্রবেশ করছে চাইলে তাদের সরিয়ে দেয় পুলিশ।

এরআগে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাকরাইল মসজিদে পৌঁছান মাওলানা সাদ কান্ধলভি। বিকাল সাড়ে ৩টায় তাকে পুলিশ প্রহরায় বিমানবন্দর থেকে কাকরাইল মসজিদে নেয়া হয়।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শাহজালাল বিমানবন্দরে পৌঁছান মাওলানা সাদ। তাকে স্বাগত জানানোর জন্য ঢাকার কাকরাইলের মুরব্বি প্রকৌশলী সৈয়্দ ওয়াসিফুল ইসলামের নেতৃত্বে তাবলিগ জামাতের আরেক অংশের সমর্থকরা অবস্থান করেন।

মাওলানা সাদ বিরোধীরা তাকে বাংলাদেশে প্রবেশ করতে দেয়া হবে না ঘোষণা দিয়ে দুপুর ১২টা থেকেই বিমানবন্দর চত্বরে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন।

উল্লেখ্য, মাওলানা সাদ ‘তাবলিগ করা ছাড়া কেউ বেহেশতে যেতে পারবে না’ বলে বক্তব্য দেয়ায় তার বিরুদ্ধে অবস্থান নেয় ভারতের দারুল উলুম দেওবন্দ মাদ্রাসা।

শেয়ার করুন