টিলাগড়ে ছাত্রলীগ কর্মী তানিম হত্যা মামলায় ডায়মন্ড-রুহেল রিমান্ডে

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট নগরীর টিলাগড়ে নিজদলের ক্যাডারদের হামলায় জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রঞ্জিক সরকারের অনুসারী ছাত্রলীগ কর্মী তানিম খান হত্যা মামলায় ছাত্রলীগ ক্যাডার জয়নাল আবেদিন ডায়মন্ড ও রুহেল আহমদের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে তাদের হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামীরা মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদের অনুসারী।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তানিম হত্যা মামলার সুষ্টু তদন্তের স্বার্থে এ দু’জন আসামিকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।’

গত ৭ জানুয়ারি রাত ৯টায় নগরীর টিলাগড় এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ছুরিকাঘাতে তানিম খানকে খুন করা হয়। তানিম সিলেট সরকারি কলেজের স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থী।

এ ঘটনার তিনদিন পর তানিমের বন্ধু ও ছাত্রলীগকর্মী দেলওয়ার হোসেন রাহী বাদি হয়ে কাউন্সিলর আজাদের ভাতিজা ছাত্রলীগ ক্যাডার সাদিকুর রহমান আজলাকে (২০) প্রধান আসামী করে মোট ৩৪জনকে আসামী করা হয়েছে। এদের মধ্যে আজলাসহ ৩১ জনই পলাতক রয়েছেন।

এদিকে তানিম খানের খুনিদের ধরতে বৃহস্পতিবার সাঁড়াশি অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় টিলাগড় এলাকায় গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভোরে শুরু হওয়া অভিযানে ওই এলাকার বিভিন্ন মেসে অভিযান চালানো হয়।

শাহপরাণ থানার ওসি আকতার হোসেন জানান, তানিম হত্যা মামলার আসামিদের ধরতে অভিযান চালানো হয়। তবে কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি। অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন