জাতীয় রাজস্ব বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যানকে সিলেট চেম্বারের অভিনন্দন

সিলেটের সকাল ডেস্ক :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক শিল্প সচিব জনাব মোশাররফ হোসেন ভূঁইয়া অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালনা পরিষদের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

অভিনন্দন বার্তায় সিলেট চেম্বারের সভাপতি জনাব খন্দকার সিপার আহমদ বলেন, জনাব মোশাররফ হোসেন ভূঁইয়া ইতোপূর্বে শিল্প মন্ত্রণালয়ের সচিব ও বাংলাদেশ ইকোনমিক জোন অথরিটি (বেজা) এর নির্বাহী চেয়ারম্যান হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান হিসেবেও তিনি সফল হবেন বলে চেম্বার সভাপতি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, জাতীয় রাজস্ব বোর্ড ভ্যাট, ট্যাক্স ও অন্যান্য রাজস্ব আদায়ের মাধ্যমে সরকারের কোষাগারকে সমৃদ্ধকরণের পাশাপাশি ব্যবসায়ী ও করদাতাদের সুবিধা-অসুবিধা বিবেচনা করে নীতিমালা প্রণয়নে কাজ করে থাকে। নবনিযুক্ত চেয়ারম্যানের দক্ষতা ও অভিজ্ঞতায় জাতীয় রাজস্ব বোর্ড সুষম পদ্ধতিতে রাজস্ব আদায়, ব্যবসাবান্ধব নীতিমালা প্রণয়ণ এবং ব্যবসায়ী ও করদাতাদের বিভিন্ন সমস্যাবলী সমাধানে আরো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন