জমে উঠেছে খাদিমপাড়া প্রিমিয়ার লীগের ১১তম আসর

স্পোর্টস ডেস্ক  : ৩য় দিনের খেলা শেষে জমে উঠেছে খাদিমপাড়া প্রিমিয়ার  লীগের এবারের আসর।শুরু হয়ে গেছে হিসাবের সমীকরণ।টানা ৩ টি জয়ে এইচ পি চ্যালেঞ্জার্স পরবর্তী রাউন্ড নিশ্চিত করলেও বাকি ৫ দল থেকে কারা যাবে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।

দিনের প্রথম খেলায় এইচ পি চ্যালেঞ্জার্স ৫ উইকেটে হারায় স্ট্রাইক ফোর্স ইলেভেন কে।টস জিতে স্ট্রাইক ফোর্স ইলেভেন প্রথমে ব্যাট করে ১১৩ রান করে যা এইচ পি চ্যালেঞ্জার্স ৫ উইকেট হাতে রেখেই অতিক্রম করে।বল হাতে ২ উইকেট ও ব্যাটিং এ ২৪ রান করে করে ম্যাচ সেরা হোন রিপন।

দ্বিতীয় খেলায় টুর্নামেন্টে ঠিকে থাকার লড়াইয়ে নেমে শুরু থেকেই এ জে ফাইটার্সকে চেপে ধরে টীম হিটার্স।ম্যাচ সেরা মাহবুবের নিয়ন্ত্রিত  বোলিং এ মাত্র ৬২ রানে প্রতিপক্ষকে অলআউট করে ২ উইকেটের বিনিময়ে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।মাত্র ৫ রান দিয়ে ৪ উইকেট নেন মাহবুব।

দিনের শেষ খেলায় নবাগত কিলার টাইটানস প্রথম জয়ের জন্য অপর নবাগত দল টি এস ওয়ারিয়র্স এর মুখোমুখি হয়।কিন্তু ব্যাটসম্যানদের ধারাবাহিক ব্যর্থতার কারনে ৮৯ রানের টার্গেট দিলেও জয়ের জন্য ঘাম জড়াতে হয় টি এস ওয়ারিয়র্স কে।সুমনের দৃঢ়তায় শেষ পর্যন্ত ৩ উইকেট ও ২ বল হাতে রেখে জয় পায় তারা।সুমন বোলিং এ ৩ উইকেট এর পাশাপাশি ব্যাট হাতে ম্যাচ জয়ী ২৪ রান করে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হোন।

শেয়ার করুন