জগন্নাথপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন শনিবার

জগন্নাথপুর প্রতিনিধি :: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে জগন্নাথপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এরই মধ্যে ব্যানার, বিলবোর্ড, পোষ্টার, ফেস্টুনে সরগরম হয়ে উঠেছে। এছাড়াও অর্ধশতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে।

শনিবার জগন্নাথপুর উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে স্বেচ্ছাসবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাবু সুব্রত পুরকাস্থসহ জেলা ও কেন্দ্রের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

এদিকে, শুক্রবার সন্ধ্যায় সম্মেলনস্থল পরিদর্শন করেছেন কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ। পরে সম্মেলন প্রস্তুুতি কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিয়ম সভা করেছেন।
এছাড়া স্বেচ্ছাসবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাবু সুব্রত পুরকাস্থ জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদের সঙ্গে সাক্ষাত করেছেন।

জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক হাবিবুর রহমান হাবিব জানান, সম্মেলনের সকল প্রস্তুুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। সম্মেলন সফল করতে তিনি সকলের সার্বিক সহযোগিতা চেয়েছেন।

শেয়ার করুন