গোয়াইনঘাট উপজেলা বিএনপি নেতা ওলি উল্লাহ আর নেই

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলা বিএনপির সহ-সভাপতি ও আলীরগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ওলি উল্লাহ সরকার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ইন্তেকাল করেছেন। মৃত্যূকালে তার বয়স হয়েছিল ৭৫বছর। (ইন্নালিল্লাহি…..রাজিউন)

প্রবীণ এই নেতা মৃত্যুকালে স্ত্রী, ৫মেয়ে, ৩ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। শুক্রবার বাদ জুমা স্থানীয় নয়ামাটি কবরস্থান সংলগ্ন মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। প্রবীন এই রাজনীতিবীদের মৃত্যুতে বিভিন্ন শ্রেনী পেশার লোকজন শোক প্রকাশ করেছেন।

শোক প্রকাশকারীরা হলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এম.পি দিলদার হোসেন সেলিম, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, গোয়াইনঘাট উপজেলা বিএনপি’র সভাপতি হাজি ওসমান গনি, জেলা বিএনপি’র সহ-সভাপতি লুৎফুল হক খোকন, উপজেলা বিএনপি নেতা উপাধ্যক্ষ কামরুল আহমেদ শেরগুল, গোয়াইনঘাট প্রেসক্লাব’র সাবেক সভাপতি মনজুর আহমদ, ইউনিয়ন বিএনপি’র সভাপতি হাজি ফখরুল ও সেক্রেটারী এবাদুর রহমান, ইউনিয়ন বিএনপি নেতা সাইদুজ্জামান জামান, হাজি সোনাফর আলী, স্বেচ্ছা-সেবকদল নেতা ফয়জুল হাসান বুলবুল প্রমুখ।

শোক প্রকাশকারীরা এক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন