কোহলি ৫ রান করায় সমর্থকের আত্মহত্যার চেষ্টা!

স্পোর্টস ডেস্ক :: কোহলি ৫ রান করায় আত্মহত্যার চেষ্টা করেছেন ভারতের মধ্যপ্রদেশের রাতলাম নামক শহরের এক বাসিন্দা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে ভারত অধিনায়ক বিরাট কোহলির ব্যর্থতা সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছেন বাবুলাল বৈরওয়া!

৬৩ বছর বয়সী বাবুলাল অবসরপ্রাপ্ত রেল কর্মচারী! টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানিয়েছে, নিজের বাড়িতে বসে একা একাই টিভিতে কেপটাউন টেস্ট দেখছিলেন তিনি। ক্রিকেট এবং বিরাট কোহলির অন্ধ ভক্ত বাবুলাল দক্ষিণ আফ্রিকা অল্প রানে গুটিয়ে যাওয়ায় যতটা খুশি হয়েছিলেন, ততটাই মুষড়ে পড়েন ভারতের টপ-অর্ডারকে ভেঙে পড়তে দেখে।

বিশেষ করে বিরাট কোহলি ৫ রানে আউট হয়ে যেতেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন তিনি। ঘরে একা থাকায় মানসিক পরিস্থিতি আরও খারাপ হয় এবং তিনি আত্মহত্যার সিদ্ধান্ত নেন! যেই ভাবা সেই কাজ। ঘরে থাকা কেরোসিন গায়ে ঢেলে আগুন লাগিয়ে দেন বাবুলাল। চিৎকার শুনে স্ত্রী ও পরিবারের লোকজন ছুটে এসে আগুন নেভালেও ততক্ষণে শরীরের উপরের অংশের বেশ কিছুটা অংশ পুড়ে যায়।

দ্রুত বাবুলালকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শারীরিক অবস্থা এই মুহূর্তে স্থিতিশীল হলেও মুখ ও মাথার অনেকখানি অংশ আগুনে পুড়ে গেছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ডাক্তারি পরীক্ষায় বাবুলালের নেশাগ্রস্থ থাকার কোনো প্রমাণ পাওয়া যায়নি। তার মানসিক স্বাস্থ্য নিয়েও প্রশ্ন তোলার মতো পরিস্থিতি তৈরি হয়নি। তাই কোহলির ব্যর্থতার হতাশা ছাড়া বাবুলালের এমন কাণ্ড ঘটানোর কোনো কারণ আপাতত পাওয়া যায়নি।

শেয়ার করুন