কোম্পানীগঞ্জে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: ‘অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে নিরাপদ বাণিজ্য পরিবেশ’- প্রতিপাদ্য সামনে রেখে সিলেটের সীমান্তবর্তী উপজেলা কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস-২০১৮।

দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১১টার দিকে ভোলাগঞ্জ শুল্ক স্টেশন কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শুল্ক স্টেশনে এক আলোচনা সভায় মিলিত হয়। র‌্যালিতে অংশ নেন স্থানীয় সাংবাদিক, ব্যবসায়ী ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

ভোলাগঞ্জ শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা নন্দী রাম লাল এর সভাপতিত্বে ও কাস্টমস কর্মকর্তা মোঃ লিটন মিয়ার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স এর পরিচালক ও ভোলাগঞ্জ চুনাপাথর আমদানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মিন্টু। মূল প্রবন্ধ পাঠ করেন কাষ্টমস কর্মকর্তা অরুণদ্বয় দেব।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ভারতীয় সুপারিনটেনডেন্ট শ্রী ভরত রয়, ভোলাগঞ্জ চুনাপাথর আমাদানিকারক গ্রুপের যুগ্ম সম্পাদক হাজী মোঃ সাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ বশির আহমদ, সদস্য সিরাজুল ইসলাম, আক্তারুজ্জামান নোমান, আব্দুল মান্নান, রিয়াজ উদ্দিন, জুয়েল আহমদ ও কাওছার আহমদ প্রমূখ।

শেয়ার করুন