কুরআন মানবতার মুক্তির একমাত্র সনদ

সুলতানুল হুফ্ফাজ বোর্ডের পুরস্কার বিতরণীতে বায়তুল মোকাররমের ভারপ্রাপ্ত খতিব

পুরস্কার বিতরণ করছেন বায়তুল মোকাররমের ভারপ্রাপ্ত খতিব

ডেস্ক রিপোর্ট ॥ জাতীয় মসজিদ বায়তুল মুকাররমের ভারপ্রাপ্ত খতিব ও সিনিয়র পেশ ইমাম মাওলানা মিজানুর রহমান বলেছেন, কুরআনের খেদমত করা হচ্ছে আখেরাতের কামিয়াবির উছিলা। সুলতানুল হুফ্ফাজ বোর্ড-এর প্রশংসা করে তিনি বলেন, দীর্ঘদিন ধরে কুরআনের খেদমত করে যাচ্ছে এ বোর্ড। কুরআন হাদীসের জ্ঞান মানুষকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে আসে।
শনিবার রাতে দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি মিয়া বাড়িতে সুলতানুল হুফফাজ বোর্ডের পুরস্কার বিতরণ ও ৮৭তম হাফিজ সুলতান (রহ.) এর ইছালে ছওয়াব উপলক্ষে তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান বক্তার বক্তব্যে তিনি একথা বলেন।
সুলতানুল হুফফাজ বোর্ডের প্রধান পৃষ্ঠপোষক শিক্ষাবিদ ড. কবির চৌধুরীর সভাপতিত্বে প্রধান বক্তা আরো বলেন, আল্ল¬াহ ও রাসূল (সা:) এর দেখানো পথে চলতে পারলেই দুনিয়া ও আখেরাতে মুক্তি লাভ সম্ভব। কুরআনই হচ্ছে মানবতার একমাত্র মুক্তির সনদ। রাসূল (সা:) এর ভালবাসা পেলেই আল্লাহ রাব্বুল আল আমীনের সান্নিধ্য পাওয়া সম্ভব।
ব্যাংকার মাহবুবুল কাদির চৌধুরীর পরিচালনায় মাহফিলে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বোর্ডের সভাপতি মাওলানা আবু তায়্যিব। বার্ষিক প্রতিবেদন পেশ করেন বোর্ডের সেক্রেটারী অধ্যক্ষ আলহাজ্ব ফয়জুল হক চৌধুরী। তাফসীর পেশ করেন মাওলানা মুজিবুর রহমান, বরইকান্দি সুলতানিয়া হাফিজিয়া মাদ্রাসার মোহ্তামিম মাওলানা হোসাইন মোঃ আজর আলী, বরইকান্দি কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ কামরুল ইসলাম প্রমুখ। মিলাদ ও আখেরী মোনাজাত এবং শিরণী বিতরণের মাধ্যমে মাহফিল শেষ হয়।

শেয়ার করুন