এমইউ’র ইংরেজি বিভাগের এলামনাই এসোসিয়েশন গঠিত

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটির (এমইউ) ইংরেজি বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘ইংরেজি বিভাগ এলামনাই’ এর প্রথম কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার ইউনিভার্সিটির প্রফেসর এম হাবিবুর রহমান লাইব্ররি হলে বিকাল ৩ টায় এলামনাই এর সাথে এক সাধারন সভায় এক বছর মেয়াদী ১৯ সদস্য বিশিষ্ট কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়।

বিভাগের জ্যেষ্ঠ প্রভাষক সানজিদা চৌধুরী এর সঞ্চালনায়, সহকারি অধ্যাপক ও প্রধান অনিক বিশ্বাস এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সুরেশ রঞ্জন বসাক।

বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী মৃণ্ময় চৌধুরী কে সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে ৫ম ব্যাচের শাহ মো: মহসিনুল হক শোয়েব কে নির্বাচিত করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন সৈয়দ শাহরিয়ার ও অনুশুয়া শ্যাম । কমিটির অন্য সদস্যরা হলেন কোষাধ্যক্ষ সাইদুল হক, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী, সহ সাধারন সম্পাদক ফিরোজা ইসলাম, প্রচার সম্পাদক মো: ইকবাল হোসেন।

কমিটিতে সদস্য হিসাবে রয়েছেন সৈয়দ আহমেদ হাসান রিমন, মো: আহাদ আলী সরকার, নাজ-ই গুলশান চৌধুরী, আব্দুল মুকিত, মো: জাহাঙ্গীর আলম, সেজুতি সেন, সৈয়দ রাহাত আহমেদ, সামিরা ফেরদৌসি লস্কর, আহমদা মরিয়ম চৌধুরী, খুরশিদা আহমদ শান্তা এবং মো: নজরুল ইসলাম।

শেয়ার করুন