আজাদ কাপে সেমিফাইনালে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘টিম ডায়মন্ড’

স্পোর্টস ডেস্ক:: ক্লেমন-কাউন্সিলর আজাদ কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে গ্রিন সিলেট ক্রিকেট একাডেমিকে ২৬ রানে হারিয়ে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘টিম ডায়মন্ড’। রবিবার সকালে সিলেট এমসি কলেজ মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ১১৮ রান তুলে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘টিম ডায়মন্ড’। গালিবের ব্যাট থেকে আসে দারুণ এক অর্ধশতক (৫৪ রান)। এছাড়া জাবেদ করেন ২১ রান। গ্রিন সিলেট ক্রিকেট একাডেমির মেনন, আবিদ ও সম্রাট প্রতেক্যেই তিনটি করে উইকেট দখল করেন।

১১৯ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৭.১ ওভারে ৯২ রানে অলআউট হয়ে যায় গ্রিন সিলেট ক্রিকেট একাডেমি দল। আবিদের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ২৬ রান, ২২ রান করেন নাজিম। টিম ডায়মন্ডের অভী চারটি এবং তামিম ও জাবেদ দুইটি করে উইকেট শিকার করেন।

ব্যাটিং ও বোলিংয়ে নজরকাড়া পারফরম্যান্সের কারণে যৌথভাবে ম্যাচসেরা হন মেট্রোপলিটন ইউনিভার্সিটি টিম ডায়মন্ডের ব্যাটসম্যান গালিব ও বোলার অভী।

ম্যাচসেরার পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট এমসি কলেজের সহযোগী অধ্যাপক তৌফিক এজদানি চৌধুরী, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার সাহাজ উদ্দিন টিপু, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু, সহ-সভাপতি আজাদুর রহমান চঞ্চল, সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু প্রমুখ।

শেয়ার করুন