হবিগঞ্জের মিরপুর বাজারে পূবালী ব্যাংকের ৪৬৩ তম শাখার উদ্বোধন

সিলেটের সকাল ডেস্ক:: হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর বাজারে পূবালী ব্যাংকের ৪৬৩ তম শাখার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার মিরপুর বাজারের সৈয়দ বশির প্লাজার দ্বিতীয় তলায় ফিতা কেটে শাখাটির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন, পূবালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি হাবিবুর রহমান।

এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ব্যাংকের পরিচালক ও  বিশিষ্ট শিক্ষানুরাগী মনির উদ্দিন আহমদ। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পূবালী ব্যাংকের মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল। পূবালী ব্যাংকের মৌলভীবাজার অঞ্চলের আইন কর্মকর্তা মো: আবু তাহের এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো: আব্দুল হালিম চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিটিও মোহাম্মদ আলী ও ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহা-ব্যবস্থাপক বিএম শহীদুল হক।

অনুষ্ঠানের প্রধান অতিথি পূবালী ব্যাংকের চেয়ারম্যান হাবিবুর রহমান পূবালী ব্যাংককে ‘জনগণের ব্যাংক’ হিসেবে উল্লেখ করে বলেন, এ ব্যাংক ব্যবসা থেকে সেবাকেই প্রাধান্য দিয়ে থাকে। তিনি উন্নত ও আধুনিক গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের সুনাম আরো উচ্চে নিয়ে যাওয়ার জন্য সংশ্লিষ্টদের পরামর্শ দেন।

অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক মনির উদ্দিন আহমদ বলেন, পূবালী ব্যাংক নৈতিকতা বজায় রেখে ব্যাংকিং ব্যবসা পরিচালনা করে আসছে। ভবিষ্যতেও এর ব্যতক্রিম হবেনা।

বিশেষ অতিথির বক্তব্যে, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো: আব্দুল হালিম চৌধুরী বলেন, শুধু প্র্রতিষ্ঠিত নয়, ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্যেও আছে পূবালী ব্যাংকের বিভিন্ন ঋণ সুবিধা। এসব সুবিধা গ্রহণ করে ব্যবসায়ী ও ব্যাক্তি পর্যায়ে যে কেউ উপকৃত হতে পারেন।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মিরপুর বাজার শাখার ব্যবস্থাপক আসাদুজ্জামান নূর। এতে  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বাহুবল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আসকর আলী, ব্যবসায়ী হাসিব হোসেন খান, স্থানীয় লামাতোসী ইউপির বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী ও সাবেক চেয়ারম্যান আবু মোসা, মিরপুর ইউপি চেয়ারম্যান সাইফুদ্দনি আহমদ, শিক্ষক অবিনাশ আচার্য্য, হবিগঞ্জ জেলা বারের সভাপতি এ্যাড. আফিল উদ্দিন, পূবালী ব্যাংক সিলেট পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো: জিয়াউল হক চৌধুরী, পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মাহবুব আহমদ, সিলেট প্রিন্সিপাল অফিসের উপ-মহাব্যবস্থাপক মো: মশিউর রহমান খান প্রমুখ।

শেয়ার করুন