সিলেট প্রেসক্লাব-মাহা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান সম্পন্ন

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট প্রেসক্লাব-মাহা ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭ এর পুরস্কার প্রদান অনুষ্ঠান মঙ্গলবার ক্লাবের আমীনূর রশীদ চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে এবং ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আবদুল আহাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বনামধন্য ফ্যাশন হাউস মাহা’র স্বত্বাধিকারী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, চ্যানেল এস’র বিশেষ প্রতিনিধি আব্দুল মালিক জাকা, দৈনিক সিলেটের ডাকের স্পোর্টস রিপোর্টার মোহাম্মদ বদরুদ্দোজা বদর, দৈনিক নয়া দিগন্তের ব্যুরো প্রধান এনামুল হক জুবের, দৈনিক সবুজ সিলেটের উপ সম্পাদক আ.ফ.ম. সাঈদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা, আরটিভির সিলেট ব্যুরো প্রধান কামকামুর রাজ্জাক রুনু, দৈনিক সিলেট সংলাপের নির্বাহী সম্পাদক জিয়াউস-শামস-শাহীন, দৈনিক কাজিরবাজারের নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলী ও দৈনিক জালালাবাদের সিনিয়র রিপোর্টার মো. মুহিবুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক মো. মঈন উদ্দিন মনজু। শুরুতে কুরআন তেলাওয়াত করেন ক্লাব সদস্য মো. ফয়ছল আলম ও গীতা পাঠ করেন ক্লাবের সহ-সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে মাহিউদ্দিন আহমদ সেলিম সুন্দর এবং সুস্থ মন গঠনে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে উল্লেখ করে বলেন, সিলেট প্রেসক্লাব সদস্যরা সাংবাদিকতার পাশাপাশি নিয়মিত যে খেলাধুলা করে যাচ্চেন, তা অত্যন্ত প্রশংসনীয়। তিনি বলেন, যতদিন প্রেসক্লাব চাইবে ক্রীড়া প্রতিযোগতিা আয়োজনে অতীতের মতো ভবিষ্যতেও তাঁর সহযোগিতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক জালালাবাদের ভারপ্রাপ্ত সম্পাদক আজিজুল হক মানিক, নির্বাহী সম্পাদক আবদুল কাদের তাপাদার, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, ক্লাব সদস্য আব্দুর রাজ্জাক, জেড এম শামসুল, আব্দুল বাতিন ফয়সল, মুহাম্মদ তাজ উদ্দিন, মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, কবির আহমদ, ফারুক আহমদ, সোয়েব বাসিত, খায়রুল জাফর চৌধুরী, শাহ মুজিবুর রহমান জকন, আহমদ মারুফ, ইউনুছ চৌধুরী, মাহবুবুর রহমান রিপন, সৈয়দ সাইমূম আনজুম ইভান, দিগেন সিংহ, সিন্টু রঞ্জন চন্দ, শুয়াইবুল ইসলাম, নৌসাদ আহমেদ চৌধুরী, গোপাল চন্দ্র বর্ধন, আবু বকর সিদ্দিক, খালেদ আহমদ, মানাউবী সিংহ শুভ, মো. আব্দুল্লাহ আল নোমান, মো. আব্দুল মোমিন ইমরান, শেখ আব্দুল মজিদ, ইকবাল মুন্সী, রতœা আহমদ তামান্না, শ্যামানন্দ দাশ ও মো. দুলাল হোসেন।

এবারের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১৩টি ইভেন্টে ১৯ জন প্রতিযোগী পুরস্কার লাভ করেছেন। প্রধান অতিথি ও প্রতিযোগিতার পৃষ্ঠপোষক মাহি উদ্দিন আহমদ সেলিম বিজয়ীদের হাতে ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেন।

প্রতিযোগিতায় সর্বাধিক ৬টি ইভেন্টে মো. মঈন উদ্দিন মনজু ও ৫টি করে ইভেন্টে কামকামুর রাজ্জাক রুনু ও মারুফ আহমদ পুরস্কার লাভ করেন। অন্য বিজয়ীরা হচ্ছেন ইকরামুল কবির, আব্দুর রশিদ মো. রেনু, বাপ্পা ঘোষ চৌধুরী, শেখ আশরাফুল আলম নাসির, আনিস রহমান, মঞ্জুর আহমদ, নূর আহমদ, নাজমুল কবীর পাভেল, মাহবুবুর রহমান রিপন, মো. কামরুল ইসলাম, লিটন চৌধুরী, নিরানন্দ পাল, বেলাল আহমেদ, প্রত্যুষ তালুকদার, শাহ মো. তানভীর ও আব্দুল আলিম শাহ।

শেয়ার করুন